অনুরূপ আইচের নতুন গান

অনুরূপ আইচের নতুন গান

গীতিকার অনুরূপ আইচের ইউটিউব চ্যানেল ‘আইচ সং’ এর থেকে প্রকাশিত হয়েছে গায়ক ইমদাদুল হক মিলনের নতুন গান ‘নিভে যাওয়া প্রদীপ’। ।

অনুরূপ আইচ

শিল্পীর নিজের লেখা ও সুরে এ গানটির সংগীত পরিচালনা করেছেন ইমন জামান। এই গানের মোশন গ্রাফিক্স ডিজাইন পরিচালক ছিলেন এন এইচ বাবু ঢালী।

এই উপলক্ষে ইমদাদুল হক মিলন  প্রতিবেদককে জানান, আমার শৈশব থেকেই গানের সাথে বসবাস। পড়ালেখার চেয়েও বেশি গুরুত্ব দিয়ে গান শিখেছি। এখন প্রবাসে থাকলেও আমি গানের থেকে দূরে নেই। আমার নতুন গান ‘নিভে যাওয়া প্রদীপ’ প্রকাশ পেয়েছে দেশের জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের ইউটিউব চ্যানেল থেকে। আশা করছি, এই গানটি সবার ভালো লাগবে।

অন্যদিকে অনুরূপ আইচ বলেন, তার গানটি আমার কাছে খুব ভালো লেগেছে। তাই আমি এই গান প্রকাশ করেছি আমার ইউটিউব চ্যানেল থেকে। গানটি প্রকাশের পর থেকে ইতিমধ্যে যারা শুনেছেন সবাই প্রশংসা করেছেন। কোনো নেগেটিভ কমেন্ট এখনো পাইনি কারো কাছ থেকে। আমার ধারণা, মিলনের এই গানটি শ্রোতাদের মাঝে জায়গা করে নেবে।

উল্লেখ্য, টাংগাইল বাসাইলের সন্তান মিলন ছোটবেলা থেকেই গান শিখে বড় হয়েছেন। এক সময় স্থানীয়ভাবে গায়ক হিসেবে তার বেশ পরিচিতি ছিলো। পরবর্তীতে তিনি জীবিকার জন্য ইতালী চলে যান। কিন্তু প্রবাসে থেকেও তিনি নিয়মিত গানের চর্চা করে যাচ্ছেন। এদেশের সংগীত জগতের ছোট বড় সবার সাথে তিনি সুসম্পর্ক রেখে সংগীত জগতে কাজ করে যাচ্ছেন নিয়মিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here