অন্তঃসত্ত্বাদের সহায়তায় আনুশকা শর্মা

0
37
অন্তঃসত্ত্বাদের সহায়তায় আনুশকা

কোভিড-১৯ এ বিপর্যস্ত ভারত।  বর্তমানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দক্ষিণ এশিয়ার দেশটি।  রোজ কয়েক লাখ মানুষের দেহে করোনা সংক্রমণ ধরা পড়ছে । মারা যাচ্ছে হাজার হাজার মানুষ।

দিন কয়েক আগেই করোনা ত্রাণের জন্য তহবিল গঠন করে ১১ কোটি টাকা সংগ্রহ করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।  সেই তহবিলে নিজেদের পক্ষ থেকে ২ কোটি রুপি অনুদান দেন এই তারকা দম্পতি। এবার অন্তঃসত্ত্বাদের  সহায়তায়ও এগিয়ে এসেছেন  আনুশকা শর্মা ।

ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা লিখেছেন, ‘জাতীয় মহিলা কমিশন একটি হেল্পলাইন নম্বর চালু করেছে, ২৪ ঘণ্টা সেই নম্বরে সহায়তা পাবেন হবু মায়েরা।  হোয়াটসঅ্যাপ নম্বরটি হলো- ৯৩৫৪৯৫৪২২৪, এটি তাদের ‘হ্যাপিটুহেল্প’ উদ্যোগের অন্তর্ভুক্ত’। আনুশকা আরও জানান  সবরকমের মেডিক্যাল পরিসেবা পৌঁছে দিতে তৈরি হয়েছে টিম ।

করোনায় সবচেয়ে ভয়ে আছেন অসুস্থরা।  পাশাপাশি উদ্বেগ কাজ করছে অন্তঃসত্ত্বাদের।  তার অনাগত সন্তানের পৃথিবীর আলো দেখা নিয়ে শঙ্কা ভর করেছে মনে।  কারণ সন্তান পেটে আসার পর নানা উপসর্গ দেখা দেয়।  যেতে হয় হাসপাতালে।  কিন্তু করোনাকালে হাসপাতালে সিট পাওয়া কঠিন।  আইসিইউ খালি নেই।

প্রসঙ্গত , করোনাকালেই মা হয়েছেন বলিউডের নামি অভিনেত্রী আনুশকা শর্মা।  গত জানুয়ারিতে প্রথম কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here