অবশেষে গুঞ্জনই কি সত্যি হলো ?

অবশেষে গুঞ্জনই কি সত্যি হল ?

গুঞ্জনের সূত্রপাত ২০১৯ সালে। মুম্বাইয়ের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন ভিকি কুশল এবং ক্যাটরিনা কাইফ। এরপর থেকেই বলিউডের গণমাধ্যমগুলোতে চোখ রাখলেই ভিকি–ক্যাটরিনার প্রেমের খবর পাওয়া যায়। করোনার প্রকোপ যখন উর্ধ্বগতি তখনও ক্যাটের বাড়ি থেকে ভিকিকে বের হতে দেখা গেছে। সেই মুহূর্তের ছবিও ভাইরাল হয়।

ভক্তরা এখন তারকা জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় রয়েছেন। গত বুধবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভাইরাল ছবি নিয়ে জোরালো গুঞ্জন যে, ভিকি–ক্যাটরিনা সম্ভবত বাগদান পর্বটা সেরেই ফেলেছেন এবার। সেই প্রসঙ্গেই বড়সড় আপডেট দিলেন তাঁদের এক ঘনিষ্ঠজন।

দু’জনকেই একাধিক সিনেমার প্রিমিয়ারে একসঙ্গে দেখা গেছে। দু’জনের কেউই যদিও তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আনেননি, তবে ভিকির সঙ্গে যে ক্যাটরিনা প্রেম করছেন, সেই খবর ফাঁস করেছিলেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন। তাহলে কি জল্পনাই সত্যি হলো? বাগদান পর্ব সেরে ফেললেন ভিকি–ক্যাটরিনা?

ইন্ডিয়ান এক্সপ্রেস–এর পক্ষ থেকে ক্যাটরিনার টিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান, ‘ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে সালমান খানের আগামী ছবি টাইগার থ্রি–এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। আরও বেশ কয়েকটা ছবির প্রস্তুতি রয়েছে। তাই বাগদানের খবরটা রটনা ছাড়া কিছুই নয়।’

গেল সপ্তাহেই খ্যাতনামা পরিচালক আর বালাকৃষ্ণনের (আর বাল্কি) নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাটরিনা। শুধু তা–ই নয়, এই ছবিতে তাঁর সঙ্গে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন থাকবেন বলেও শোনা যাচ্ছে।

যোগাযোগ করা হয়েছিল ভিকি কুশলের টিমের সঙ্গেও। তাঁরাও বাগদানের গুজব উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, ভিকি এখন তাঁর আগামী সিনেমার শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত।

মূলত,  লাল লেহেঙ্গায় পরিপাটি সাজে ক্যাটরিনা এবং সাদা কুর্তা–পাজামায় ভিকির যে ছবি তাঁদের বাগদানের বলে ভাইরাল হয়েছে সেটি আসলে ২০১৯ সালে অনিল কাপুরের দিওয়ালি পার্টির ছবি। যেখানে একসঙ্গে হাজির হয়েছিলেন আলোচিত এই জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here