অবৈধ নয়, শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছি: নিপুণ (ভিডিও)

বৈধ-অবৈধ নয়, শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছেন বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক দাবি করা চিত্রনায়িকা নিপুণ আক্তার। আপিল বিভাগে মামলার শুনানির দিন নির্ধারণের পর সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিপুণ এ মন্তব্য করেন।

নিপুণ আক্তার বলেন, বৈধ-অবৈধ নয়। বড় কথা হলো আমি শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছি। শেষ পর্যন্ত আইনি লড়াইয়ে জিতবো। এটা (চলচ্চিত্র শিল্পী সমিতি) শিল্পীদের সমিতি। আমি শিল্পীদের কল্যাণে কাজ করে যাচ্ছি। এবার ঈদে শিল্পীরা বোনাস পেয়েছেন। ঈদের খাদ্যসামগ্রী শিল্পীদের বাসায় পৌঁছে দিয়েছি। ইফতার মাহফিল করেছি। বৈশাখের উপহার দিয়েছি। আমার কাছে শিল্পীদের স্বার্থ রক্ষাই বড় কথা।

Nipun Fails to Win Even After Counting Waste Votes

এর আগে আদালতের নির্দেশ অমান্য করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসার অভিযোগে অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে জায়েদ খানের করা আদালত অবমাননার মামলার শুনানির জন্য আগামী ৫ জুন দিন নির্ধারণ করেন আপিল বিভাগ।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানিতে ছিলেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী। অন্যদিকে নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here