অভিনেত্রী কবরীর বাড়ি দখলের চেষ্টা

অভিনেত্রী কবরীর বাড়ি দখলের চেষ্টা

প্রয়াত বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী। তার গুলশানের বাড়িতে আবার অচেনা লোকজনের আনাগোনার অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিনেত্রীর ছোট ছেলে শাকের ওসমান অভিযোগ করে বলছেন, তাদের বাড়িটি দখলের অপচেষ্টা করা হচ্ছে।

গত ২৮ সেপ্টেম্বর এ বিষয়ে কবরীর ছেলে শাকের চিশতি গুলশান থানায় একটি জিডিও করেছেন।

গুলশান থানায় জিডি সূত্রে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটার দিকে কবরীর গুলশান লেক পাড়ের বাসায় তার ছেলে সিসি ক্যামেরায় দেখতে পান যে কিছু লোক তাদের বাসার গ্রাউন্ড ফ্লোরের বাতি নিভিয়ে দিয়েছে। এর ঠিক ২০ মিনিট পর অর্থাৎ ২টা ৫০ মিনিটে সিসি ক্যামেরায় তিন ব্যক্তিকে বাসার সিঁড়ি দিয়ে তিনি নামতে দেখেন। এমন অবস্থায় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশকে ডাকেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অচেনারা মোটরসাইকেল যোগে সেখান থেকে চলে যায় বলেও জিডিতে উল্লেখ করেন তিনি।

২৭ সেপ্টেম্বর শাকের চিশতীর ফোনে ঘটনাস্থলে যাওয়া গুলশান থানার উপ-পরিদর্শক আজিজুল হক বলেন, ‘ওই দিন রাতে শাকের চিশতী সাহেবের ফোনে আমরা কবরীর বাসায় যাই। সেখানে কিছু লোকজন এসেছিল বলে আমরা জানতে পেরেছি। তারা কে বা কি উদ্দেশ্য এসেছিল আমরা তা জানি না। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।’

উল্লেখ্য, প্রয়াত অভিনেত্রী কবরী বেঁচে থাকতে ২০১৮ সালে বাড়িটির দুই ফ্ল্যাট মালিকের সঙ্গে তার ঝামেলা চলছিল। এই ঝামেলাকে কেন্দ্র করে তাকে লাঞ্চিত করা হয়েছে উল্লেখ করে তখন একটি জিডি করেছিলেন গুলশান থানায়। তিনি তখন অভিযোগ করে বিভিন্ন গণমাধ্যমে বলেছিলেন, তার বাড়িটি দখলের চেষ্টা করছে একটি চক্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here