অভিষেক বচ্চনের ফ্ল্যাট বিক্রি

হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন

হলিউড বা বলিউড সবখানেই তারকাদের হরহামেশাই নতুন ফ্ল্যাট কেনার খবর পাওয়া যায়।  অভিষেক বচ্চন  খবর হলেন ফ্ল্যাট বিক্রির করে।

ঐশ্বরিয়া রাই বচ্চন, আরাধ্য ও অভিষেক বচ্চন

অভিষেক তাঁর স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাইয়ের জুহুতে বচ্চন পরিবারের বাংলো ‘জলসা’য় থাকেন। ২০১৪ সালে জুনিয়র বচ্চন একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। সেটিই তিনি ৪৫ কোটি ৭৫ লাখ রুপিতে বিক্রি করে দিয়েছেন। অভিষেকের এই ফ্ল্যাটটি ওবেরয় রিয়েলটির থ্রি–সিক্সটি ওয়েস্টের ৩৭ তলায় ছিল।

২০১৪ সালে অভিষেক ৪১ কোটি রুপি দিয়ে  ৭ হাজার ৫২৭ স্কয়ারফুটের ফ্ল্যাটটি কিনেছিলেন। একই বিল্ডিংয়ে দুই বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও শহীদ কাপুর ফ্ল্যাট কিনেছেন। শহীদের অ্যাপার্টমেন্টের দাম ৫৬ কোটি আর অক্ষয় কুমার ফ্ল্যাট কিনেছেন ৫২ কোটি ৫ লাখ রুপি দিয়ে।

অমিতাভ বচ্চন

চলতি বছরের মে মাসে অমিতাভ বচ্চন একটা ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন। ভারতীয় একটি গণমাধ্যম বলছে, অমিতাভ আন্ধেরিতে নির্মাণাধীন আটলান্টিস আবাসনে ৫ হাজার ১৮৪ স্কয়ারফুটের একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন। দাম ৩১ কোটি রুপি। এই আবাসনে অমিতাভের প্রতিবেশী নির্মাতা আনন্দ এল রাই ।

অভিষেক বচ্চনকে পর্দায় শেষ দেখা গেছে ‘দ্য বিগ বুল’ ছবিতে

অভিষেক বচ্চনকে পর্দায় শেষ দেখা গেছে ‘দ্য বিগ বুল’ ছবিতে। ছবিটি স্টকব্রোকার হর্ষদ মেহেতার জীবন নিয়ে। এ ছাড়া নির্মিত কাউরের সঙ্গে ‘দশবি’ এবং চিত্রাঙ্গদা সিংয়ের সঙ্গে ‘বব বিশ্বাস’ ছবিতে দেখা যাবে অভিষেককে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here