অমানুষের পাশে থাকুন

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর খল চরিত্রে আট শতাধিক সিনেমায় অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। মিশা সওদাগর এখনও দাপটের সঙ্গে কাজ করছেন। 

আগামী ১৭ জুন তার অভিনীত ‘অমানুষ’ মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে  আশাবাদি এই খলনায়ক। 

মিশা বলেন, ‘অমানুষ’ ভিন্ন টেস্টের সিনেমা। এই সিনেমায় ডাকাতের গল্প তুলে ধরা হয়েছে। আমার কাছে মনে হয়েছে দর্শক এই সিনেমায় ভিন্ন একটি গল্প পাবেন। এতে আমার চরিত্র ও লুকেও ভিন্নতা আছে। অনন্য মামুন বেশ ভালো কাজ করেছে। নিরবও ভালো করেছে।’ তিনি দর্শককে ‘অমানুষ’ সিনেমার পাশে থাকারও আহ্বান জানান। 

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন মিথিলা। এর মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিথিলা।

মিথিলার সঙ্গে বন্ধুত্বের কথা জানিয়ে নিরব বলেছেন, ‘আমি আর মিথিলা ভালো বন্ধু। পুরো কাজে সেই আন্তরিকতার ছাপ দেখতে পাবেন। পোস্টারেও তার প্রতিচ্ছবি রয়েছে।তবে সিনেমাটি ঘিরে আরো রহস্য জমা আছে। যা প্রেক্ষাগৃহে গেলেই দেখতে পাবেন দর্শক।’ 

‘অমানুষ’ সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে চান। এটি করতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন। 

এতে আরো অভিনয় করছেন—রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী সুজন, নওশাবা, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here