অর্ণব, ১০ বছর পরে

অর্ণব ১০ বছর পরে
অর্ণব ১০ বছর পরে

নতুন অ্যালবামের কাজ শুরু করেছেন অর্ণব।  ভক্তদের জন্য আনন্দের খবর।  অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস নামে এই অ্যালবাম প্রকাশিত হবে। শুক্রবার শান্তিনিকেতন থেকে প্রথম আলোকে এমনটাই জানালেন অর্ণব।

১০ বছর আগে প্রথমবার অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস নামে অ্যালবাম প্রথম প্রকাশিত হয়েছিল। ২০০৯ সালে কয়েকজন বন্ধু সংগীতশিল্পীকে নিয়ে অর্ণব গঠন করেন ‘অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস’। দল গঠনের পরই অর্ণব প্রকাশ করেছিলেন অ্যালবামটি। এই অ্যালবামের ভিন্নমাত্রার গান ও সংগীতায়োজন শ্রোতামহলে সমাদৃত হয়।

   ঢাকা রক ফেস্টে অর্ণব

তবে এবারের অ্যালবামে একদম নতুন শিল্পীদের তিনি সবার সামনে পরিচয় করিয়ে দিতে চান। তাই তো একদল নতুন শিল্পীকে নিয়েই কাজটি শুরু করেছেন তিনি।
শিল্পীদের কারও নাম এখনই বলতে নারাজ অর্ণব। শুধু বললেন, ‘আমার আর বুনোর স্টুডিওতে অ্যালবামের গানের রেকর্ডিং করছি। আগামী এক–দুই মাসের মধ্যে সবকিছু চূড়ান্ত হয়ে যাবে। এই লাইনআপের সবাই নতুন, এদের সঙ্গে আগে আমার কোনো কাজ হয়নি।’

অর্ণব ও সুনিধি নায়েক। ছবি: সংগৃহীত

চলতি বছরের যেকোনো সময় প্রকাশিত হবে তাঁর স্ত্রী সুনিধি নায়েকের গানের অ্যালবাম। সেই অ্যালবামের কাজও নিজ হাতে করছেন অর্ণব। এদিকে খুব শিগগির প্রকাশিত হবে চরকি মিউজিক্যাল ফিল্ম। এ চলচ্চিত্রে পাওয়া যাবে এক অন্য অর্ণবকে, ভক্তরা এমন অর্ণবকে আগে কখনো দেখেননি। গান ও গানের বাইরে অর্ণব কেমন, তা-ই উঠে আসবে অর্ণব: আধখানা ভালো ছেলে আধা মস্তান চলচ্চিত্রে।

‘অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস’ছবি: সংগৃহীত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here