অ্যাপল টিভিতে সালমান খানের ‘রাধে’

0
87
অ্যাপল টিভিতে সালমান খানের ‘রাধে’

বলিউড সুপারস্টার সালমান খানের ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে। করোনাকালে সিনেমা হল বন্ধ থাকায় ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে অবমুক্ত হয়েছে ছবিটি। এবার অ্যাপল টিভিতে (আইটিউনস) দেখা যাবে এটি। বলিউডের প্রথম কোনো ছবি এই চ্যানেলে নাম লেখাচ্ছে। ফলে বিশ্বের ৬৫টি দেশের দর্শকরা এটি উপভোগ করতে পারবেন।

বলিউড হাঙ্গামা ওয়েবসাইটের তথ্যানুযায়ী, গত ১৩ মে মুক্তির প্রথম দিনেই ভারতে ৪২ লাখের বেশি মানুষ দেখেছে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। এবার বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং মরিশাসসহ আফ্রিকা, ইউরোপ ও এশিয়ার ৬৫টি দেশে ছড়িয়ে পড়বে ছবিটি।

এছাড়া আগামী দিনগুলোতে গুগল প্লে, সিঙ্গাপুর কেন্দ্রিক সিংটেল, আফ্রিকাকেন্দ্রিক মাইমুভিসের মতো প্ল্যাটফর্মের মাধ্যমে শতাধিক দেশে সল্লুর নতুন ছবি দেখানোর উদ্যোগ নিচ্ছেন পরিবেশকরা। পাশাপাশি বর্তমানে এটি কানাডার বেল ফিবে টিভি ও অপটিক টিভি, আফ্রিকায় বক্স-অফিস ডিএসটিভি এবং ক্যারিবিয়ান অঞ্চলে ফ্লোঅন-ডিমান্ডে উপভোগ করা যাচ্ছে।

প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস এবং জি স্টুডিওর মাধ্যমে অবশেষে মহামারি আক্রান্ত দেশগুলোতে কীভাবে সিনেমা মুক্তি দেওয়া যায় সেই সমস্যার সমাধান বের হয়ে এলো।

প্রভুদেবা পরিচালিত ছবিটিতে সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন দিশা পাটানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here