আইসিইউতে সায়রা বানু

আইসিইউতে সায়রা বানু

কিংবদন্তী বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের জুলাই মাসেই মৃত্যু হয়েছে । দু-মাস কাটতে না কাটতেই ফের খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত তাঁর স্ত্রী ও অভিনেত্রী সায়রা বানু। দিলীপপত্নী এই মুহূর্তে ভর্তি রয়েছেন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে।


                                                                               সায়রা বানু ও দিলীপ কুমার

পরিবার সূত্রে ভারতীয় গণমাধ্যমের খবর, তিন দিন আগেই রক্তচাপজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে সায়রা বানুকে। আজ সকালে পরিস্থিতি কিছুটা অবনতি হলে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে এই অভিনেত্রীকে।


সায়রা বানু

৫৪ বছরের দাম্পত্য সঙ্গীর হাত ছেড়ে গত ৭ই জুলাই মারা যান অভিনেতা দিলীপ কুমার। দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। গত কয়েকদিন ধরেই তাঁর শরীর ভালো ছিল না। এই দম্পতির কোনও সন্তান নেই।

১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। সম্পর্কে চড়াই উতরাই এসেছে ঠিকই- সব বাধা বিপত্তি পেরিয়ে শেষদিন পর্যন্ত দিলীপ কুমারকে আগলে রেখেছিলেন সায়রা বানু।

‘জংলি’ সায়রা বানুর প্রথম হিন্দি ছবি। বিপরীতে ছিলেন প্রয়াত অভিনেতা শাম্মি কাপুর। তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘পাদোশন’ (১৯৬৮), ‘হেরা ফেরি’ (১৯৭৬), ‘দিওয়ানা’ (১৯৬৭) ‘পুর্ব অউর পশ্চিম’ (১৯৭০)-এর মতো ছবিগুলো।

বিয়ের পরে আরও ১০ বছর অভিনয় করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here