আজ মাছরাঙা’য় ‘স্কয়ার সুরের সেরা’

মাছরাঙা’য় ‘স্কয়ার সুরের সেরা’

‘হারিয়ে যাও গানের টানে’-এই প্রত্যয়কে সামনে রেখে মাছরাঙা টেলিভিশনে প্রচার শুরু হচ্ছে গানের রিয়েলিটি শো ‘স্কয়ার সুরের সেরা’। আজ ৭ জানুয়ারি থেকে প্রতি শুক্র ও শনিবার, রাত ৭.৩০টায় প্রচারিত হবে ‘স্কয়ার সুরের সেরা’।

স্কয়ার পরিবারের সদস্যদের নিয়ে আয়োজিত এই প্রতিযোগিতায় স্কয়ার গ্রুপের কর্মীরা তাদের সুপ্ত প্রতিভা বিকাশের সুবর্ণ সুযোগ পাচ্ছেন। একটি গ্রুপ অব কোম্পানীজের কর্মীদের নিয়ে এত বড় আকারে রিয়েলিটি শো আয়োজনের উদ্যোগ বাংলাদেশে এটিই প্রথম। গুণী সংগীত ব্যক্তিত্বদের সামনে নিজের প্রতিভা মেলে ধরা, প্রতিযোগিতাকালীন পুরো সময় সংগীত শিক্ষকদের তত্ত্বাবধানে গানের প্রশিক্ষণ, দেশব্যাপী পরিচিতি ও পরবর্তীতে বিনোদন জগতে নিয়মিত গান করার সুবর্ণ সুযোগ তো রয়েছেই, পাশাপাশি ‘স্কয়ার সুরের সেরা’র সেরা বিজয়ী পাবেন নগদ ৫ লক্ষ টাকা। এছাড়া প্রথম রানার আপ ৩ লাখ, দ্বিতীয় রানার আপ ১ লাখ এবং চতুর্থ ও পঞ্চম যারা হবেন তারা প্রত্যেকে পাবেন ৫০ হাজার টাকা।

পাবনা, হবিগঞ্জ, কালিয়াকৈর, ভালুকা, চট্টগ্রাম ও ঢাকায় অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয়। অডিশন রাউন্ডের মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শিল্পী অনিমা মুক্তি গোমেজ, সুজন আরিফ ও পুলক অধিকারী। এছাড়াও অন্যান্য বিচারকের দায়িত্ব পালন করেন ফুলরেনু দাশ (পাবনা), তন্বী সাহা প্রকৃতি (ভালুকা), সুকণ্যা মজুমদার ঘোষ (ঢাকা ও চট্টগ্রাম)।

অডিশন রাউন্ডের বিচারকেরা সারা বাংলাদেশের স্কয়ার পরিবারের সদস্যদের মধ্যে ৩০ জন’কে ঢাকায় ‘স্টুডিও রাউন্ড’-এ গান করার সুযোগ দেন। সেখানে মূল প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন তিন গুণী শিল্পী: দেশবরেণ্য সংগীতশিল্পী রুমানা ইসলাম, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ও সংগীতশিল্পী এস আই টুটুল এবং জনপ্রিয় ও মেধাবী সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ। পুরো আয়োজনটি সঞ্চালনা করছেন এ প্রজন্মের জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ। ‘স্কয়ার সুরের সেরা’ প্রযোজনা করছেন অজয় পোদ্দার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here