আধ্যাত্মিক গুরুর টানে ভারতে উইল স্মিথ

আধ্যাত্মিক গুরুর টানে ভারতে উইল স্মিথ

আধ্যাত্মিক গুরুর সান্নিধ্যে ভারতে অনেকদিন পর জনসম্মুখে দেখা যায় উইল স্মিথকে। শনিবার সকালে মুম্বাই এয়ারপোর্টে ক্যামেরাবন্দী হয়েছেন স্মিথ। উইল স্মিথের ভারত সফরের কারণ জানা যায়নি। তবে যুক্তরাষ্ট্রে রওনা হওয়ার আগে এয়ারপোর্টে অভিনেতার সঙ্গে একজন ধর্মীয় নেতাকে দেখা গেছে। একে-অপরের সাথে কথা বলছিলেন আর হাসছিলেন।

মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজিদের দিকে তাকিয়ে হাত নাড়লেন, ভক্তদের সাথে ছবিও তুললেন উইল স্মিথ। এর আগেও অনেকবার ভারতে এসেছিলেন স্মিথ। বেনারসের গঙ্গা আরতির ধর্মীয় নেতা সাধগুরুর সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন তিনি।

মুম্বাই বিমানবন্দরে উইল স্মিথ

উইল স্মিথ বিতর্কিত হন যখন তিনি অস্কারের মঞ্চে থাপ্পড় মারেন কমেডিয়ান ক্রিস রককে। স্ত্রীকে নিয়ে মঞ্চে ইয়ার্কি সহ্য করতে পারেননি তিনি। এই একই মঞ্চে ‘সেরা অভিনেতা’ হিসেবে অ্যাওয়ার্ডও পান তিনি। যদিও পরে অস্কারের মঞ্চে এমন কাণ্ডের জন্য ক্ষমা চেয়েছেন। তাতে থামেনি এই বিতর্ক। এরপর অস্কারের পক্ষ থেকে স্মিথকে শাস্তি দেওয়া হয়। শাস্তি হিসেবে উইল অস্কারের কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না, অস্কারেও না। যদিও নমিনেশন পাবেন, পুরস্কারও জিততে পারবেন। তবে অংশ নিতে পারবেন না। উইল তাঁকে দেওয়া এই শাস্তি মেনেও নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here