আনিসুল হকের উপন্যাস থেকে আরটিভির ওয়েবফিল্ম

0
206

দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি কাজ করে যাচ্ছে  সুস্থ ধারার বিনোদনে নিরন্তর করাতে । বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজনা করে সাড়া ফেলেছে আরটিভি। দর্শকদের বিনোদনের খোরাক যোগাতে ওয়েব সিরিজও প্রযোজনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া।

জনপ্রিয় লেখক আনিসুল হকের উপন্যাস ‘সুদূরতমা’ নিয়ে ওয়েবফিল্ম করতে যাচ্ছে আরটিভি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওরান বাজারে আরটিভি কার্যালয়ে এ নিয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়। এ সময় লেখক আনিসুল হক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান চুক্তিপত্রে সই করেন।

 এটি পরিচালনা করবেন তরুণ পরিচালক জুবায়ের ইবনে বকর। তিনি বলেন, এমন সুন্দর একটি গল্পে ওয়েব সিরিজ নির্মাণ মানুষকে বাংলার সংস্কৃতির মধ্যেই ভিন্নতার ছোঁয়া এনে দেবে। এ সময় সৈয়দ আশিক রহমান বলেন, দেশের সংস্কৃতিকে ধারণ করে আরটিভি সব সময় কাজ করছে। আমরা যেমন দর্শকদের সুস্থ ধারার নাটক, গান উপহার দিয়েছি। ঠিক তেমনি যদি একদিন, সাপলুডুর মতো সিনেমাও নির্মাণ করেছি। খ্যাতিমান লেখক আনিসুল হকের গল্পে এই ওয়েব সিরিজটি নির্মিত হবে। ভবিষ্যতে আমরা তাকে পাশে পাবো বলে আশা করছি। এই ওয়েব সিরিজে দর্শকরা নতুনত্ব খুঁজে পাবেন।

সাহিত্যিক ও সাংবাদিক আনিসুল হক বলেন- আরটিভি সবসময় ভালো কাজ করে। দেশের প্রথম সারির টেলিভিশন হিসেবে তারা দর্শকপ্রিয়তা ধরে রেখেছে। এ সিনেমাটিতেও তারা সফলতা আনতে পারবে বলে আমি বিশ্বাস করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here