আফরান নিশোর গল্পে নির্মিত হচ্ছে ‘কুয়াশা’

0
34
আফরান নিশোর গল্পে নির্মিত হচ্ছে ‘কুয়াশা’

আফরান নিশোর গল্প ভাবনায় নির্মিত হচ্ছে ডার্ক সাইকো-থ্রিলার নাটক ‘কুয়াশা’। আফরান নিশোর গল্প ভাবনাটাকে চিত্রনাট্য ও পরিচালনা করছেন ভিকি জাহেদ।

‘কুয়াশা’য় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো চিত্রনায়িকা তানহা তাসনিয়া এবং ‘কুয়াশা’ দিয়েই প্রথম নিশোর বিপরীতে জুটি বেঁধেছেন তানহা।

মঙ্গলবার রাজধানীর উত্তরাতে নাটকটির শুটিং শুরু হয়। নির্মাতা ভিকি জাহেদ জানান, ‘এটি একদমই ডার্ক থ্রিলার গল্প। এখানে নিশো ভাই যে চরিত্রে অভিনয় করেছেন, এরকমটা এর আগে কখনো করেননি। আর তানহার চরিত্রটা সিক্রেটই থাকুক। নিশো-তানহা জুটির প্রথম কাজ এটি।’

আফরান নিশো বলেন, ‘এই গল্পের ভাবনাটা আমার। চলার পথে বিভিন্ন ঘটনাই দেখে থাকি আমরা, সেসব চিন্তা ভাবনা থেকে কিছু গল্প মাথায় আসে। আমার ভাবনাটাকে চিত্রনাট্যে রূপ দিয়েছে ভিকি। ‘কুয়াশা’য় আমার চরিত্র এসবি অফিসার; যার একই অঙ্গে দুই রূপ। এর বেশি আর কিছু বলবো না, দর্শকরা দেখার পরই বুঝবে। আর তানহার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। দর্শক নতুন এ জুটির কাজ পছন্দ করবেন, আশা করি।’

টাইগার মিডিয়ার প্রযোজনায় নাটকটি আসছে ঈদে জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করা হবে বলে জানায় ভাইসব প্রডাকশনস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here