আবারও আইটেম গানে সামান্থা!

আবারও আইটেম গানে সামান্থা!

বেশ কিছুদিন ধরেই আলোচনার মধ্যমণি হয়ে রয়েছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে আলোচনার শীর্ষে পৌঁছে যান তিনি। বিচ্ছেদের কারণ হিসেবে আল্লু অর্জুনের সঙ্গে খোলামেলাভাবে আইটেম গানে নাচার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে প্রথমবার কোমর দুলান তিনি। গত ১০ ডিসেম্বর গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গানে মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে সামান্থা। তার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’র তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

এবার আরও একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ভারতীয় সংবাদমাধ্যম তেলেগুবুলেটিন ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এ জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছেন এই নির্মাতা।

সামান্থা রুথ প্রভু

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, “আইটেম গানটির জন্য পরিচালক দারুণ কিছু সিক্যুয়েন্স তৈরি করেছেন। এ গানের জন্য তারকা নায়িকা চাচ্ছেন পরিচালক। আর সামান্থা উপযুক্ত বলে মনে করছেন নির্মাতা পুরী জগন্নাথ।”

কিছুদিন আগেই ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেন সামান্থা। এত অল্প সময়ের ব্যবধানে আবারও আইটেম গানে পারফর্ম করতে রাজি কিনা তা এখনও জানা যায়নি। খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here