আমার ক্যারিয়ারের সেরা সিনেমা থালাইভি – কাঙ্গনা রানাউত

আমার ক্যারিয়ারের সেরা সিনেমা থালাইভি - কাঙ্গনা রানাউত

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়ে নির্মিত আসন্ন সিনেমা ‘থালাইভি’। মূখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কাঙ্গনা রানাউত।

নিজের এই সিনেমাকে ‘ক্যারিয়ারের সেরা সিনেমা’ হিসেবে আখ্যায়িত করলেন কঙ্গনা।

ইনস্টাগ্রাম স্টোরি থেকে কাঙ্গনা এটি প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি আরও একটি স্টোরিতে লিখেছেন যে, ‘থালাইভি’র মত চিত্রনাট্যে অভিনয় করার অভিজ্ঞতা সত্যিই অসাধারণ। আশা করি খুব শিগগির হিন্দি মাল্টিপ্লেক্সগুলোর মালিকেরা তাদের হলগুলোতে ছবিটির প্রদর্শন করবেন এবং নিশ্চয় এটি দর্শকদের আবারো হল মুখি করে তুলবে।

সম্প্রতি ভারতীয় মাল্টিপ্লেক্স মালিকেরা সিনেমাটি প্রদর্শন করতে অস্বীকৃতি জানিয়েছেন! বিষয়টি নিয়ে ইতোমধ্যেই ব্যাপক হতাশা প্রকাশ করে থিয়েটার মালিকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি মাল্টিপ্লেক্স মালিকদের এমন সিদ্ধান্তকে কাঙ্গনা ‘থালাইভি’র বিরুদ্ধে ‘গ্যাংসিজম’ এর সাথেও তুলনা করেছেন।

আসন্ন ‘থালাইভি’ ছবিতে জয়ললিতার জীবনের বিভিন্ন পর্যায় তুলে ধরা হয়েছে। তার অভিনয় জগতে যাত্রা শুরু থেকে তামিল সিনেমার অন্যতম সেরা মুখ হয়ে ওঠা থেকে একজন যুগান্তকারী নেত্রী হয়ে ওঠা পর্যন্ত সবটাই দেখানো হয়েছে এই ছবিতে। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here