আমার বাড়ির সবাই আল্লু অর্জুনের ভক্ত : আলিয়া ভাট

আমার বাড়ির সবাই আল্লু অর্জুনের ভক্ত : আলিয়া ভাট

দক্ষিনী সুপারস্টার আল্লু অর্জুনের নাম এখন সবার মুখে মুখে। সাধারণ মানুষ শুধু নয়, তারকারাও এখন তাঁর প্রেমে ভাসছেন। বেশ কিছু বিটাউন নায়িকা আল্লুর সঙ্গে জুটি বাঁধার আগ্রহ দেখিয়েছেন। আর তাঁদের মধ্যে একজন হলেন বলিউডের সবার আদরের আলিয়া ।

আলিয়া এক সাক্ষাৎকারে বলেছেন, বাসার সবাই তাঁকে পাগল করছেন যে তিনি কবে আল্লু অর্জুনের সঙ্গে কাজ করবেন। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমার পুরো পরিবার “পুষ্পা: দ্য রাইজ” ছবিটা দেখেছে। আর সবাই আল্লু অর্জুনের ভক্ত হয়ে গেছে। আমাকে এখন ওরা জিজ্ঞেস করছে যে আমি আল্লুর সঙ্গে কবে জুটি বাঁধব। আমি কবে ওনার সঙ্গে কাজ করার সুযোগ পাব। আমাকে সবাই বাড়িতে আলু নামে ডাকে। আমি যদি ওনার মতো তারকার সঙ্গে কাজ করার সুযোগ পাই তো দারুণ খুশি হব।’

আলিয়া ভাট

আল্লু আর রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। করোনা আবহের মধ্যেও এই প্যান ইন্ডিয়া ছবিটি ৩৫০ কোটিরও বেশি ব্যবসা করেছে । এ বছরই এই ছবির দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার কথা ।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল

আলিয়া দক্ষিনী ছবির আঙিনায় পা রাখতে চলেছেন। এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবির মাধ্যমে তাঁর দক্ষিণে অভিষেক হতে চলেছে। এই প্যান ইন্ডিয়া ছবিতে তাঁর সঙ্গে আছেন জুনিয়র এনটিআর, রামচরণ, অজয় দেবগনসহ আরও অনেকে। বিটাউনে গুঞ্জন যে দক্ষিণের আরেকটি ছবিতে আলিয়া অভিনয় করতে চলেছেন। এই ছবিতে তাঁর বিপরীতে জুনিয়র এনটিআরের থাকার কথা।

আলিয়া ভাট

আলিয়ার তালিকায় যে ছবিগুলো রয়েছে, ‘গাঙ্গুবাঈ কটিয়াদি’, ‘আরআরআর’, ‘তখত’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘রকি অর রানি কি প্রেমকাহানি’ ও ‘ডার্লিস’-এর মতো সিনেমাগুলো। এই সিনেমাগুলো ঘিরে শুধু আলিয়ার প্রত্যাশা নয়, দর্শকদেরও কৌতুহলের শেষ নেই। বর্তমানে ‘গাঙ্গুবাঈ কটিয়াদি’র প্রচারণায় বেশ ব্যস্ত এই অভিনেত্রী। ক’দিন আগেই সিনেমাটির ট্রেলার মুক্তি এবং প্রশংসিত হয়েছে। সেই রেশ কাটতে না কাটতেই ৮০ কোটি রুপিতে নিজের প্রযোজিত ও অভিনীত ‘ডার্লিস’ ওটিটিতে মুক্তি দিচ্ছেন তিনি।

আলিয়া ভাট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here