“আমার বেডরুমের দরজা খোলা থাকলে, সেখানেও ঢুকে যাবে নাকি?”: শাহরুখ

“আমার বেডরুমের দরজা খোলা থাকলে, সেখানেও ঢুকে যাবে নাকি?”: শাহরুখ

‘কপিল শর্মা’ এখন একটা নাম। কেতাবি ভাষায় বলতে গেলে ‘ব্র্যান্ড নেম’। আমাদের অনেকেরই সোশ্যাল মিডিয়ার নিউজ ফিডে ভেসে ওঠে ভারতের অন্যতম এই কমেডিয়ানের শোয়ের নানা এপিসোডের ক্লিপিং, যা চুম্বকের মতো আটকে রাখে আমাদের। সেই কপিল শর্মা একবার মদ্যপ হয়ে ভুলবশত শাহরুখ খানের বাড়ির পার্টিতে ঢুকে পড়েছিলেন। পরবর্তী ঘটনাটা কপিল শর্মা নিজেই জানিয়েছেন।

সদ্য নেটফ্লিক্সে শুরু হয়েছে জনপ্রিয় কমেডিয়ানের নয়া শো ‘আই অ্যাম নট ডান ইয়েট’। সেই শোয়ের এক পর্বে মদ্যপ অবস্থায় শাহরুখের বাড়িতে প্রবেশ করার ঘটনার কথা শেয়ার করেন তিনি।

কপিল জানান, ঘড়িতে তখন রাত প্রায় ৩টা। বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাংলো মান্নাতে চলছিল পার্টি। আর সেখানেই বাংলোর মূল ফটক খোলা পেয়ে সোজা গাড়ি নিয়ে ঢুকে পড়েছিলেন মদ্যপ কপিল শর্মা। কমেডিয়ান তথা অভিনেতা জানান, লন্ডন থেকে আমার এক ফুফাতো বোন এসেছিল। তো আমরা দুই ভাই-বোন খেতে বেরিয়েছি। আমি হালকা মদ পান করেছিলাম। তো আমার সেই বোন বলল, সে শাহরুখ খানের বাংলো মান্নাত দেখতে চায়। আমিও তার চাওয়ায় সায় দিলাম। তখন অনেক রাত। গাড়ি চালিয়ে মান্নাতের সামনে গিয়ে দেখি কোনও সিনেমার জন্য পার্টি চলছে। বাংলোর মেইন গেট খোলাই ছিল। আমিও সোজা গাড়ি ঢুকিয়ে দিলাম। দারোয়ানরাও আমাকে আটকায়নি। কারণ, ওরা ভেবেছিল, শাহরুখ স্যার হয়তো নিজেই আমাকে আমন্ত্রণ জানিয়েছেন।

কপিল বলেন, “মন্নতের ভিতরে যখন প্রবেশ করি। দেখলাম শাহরুখের এক ম্যানেজার ততক্ষণে আমাকে দেখে ফেলেছেন। উনিও ভেবেছেন যে সুপারস্টারই হয়তো নিমন্ত্রণ করে ডেকে এনেছেন। উনি বললেন, স্যার ভিতরে আছে আসুন। ততক্ষণে বুঝলাম এই রে ভুল করে ফেলেছি। গাড়ির দরজা খুলে নামব এমন সময়ে দেখি গৌরী খান।”

এরপরই ঘটল মজার কাণ্ড! কপিল শর্মা বলেন, “গাড়ি থেকে বেরিয়েই দেখি গৌরী বউদি এবং তার আরও কয়েক জন বান্ধবী সেখানে আড্ডা দিচ্ছেন। আমার তখন পরনে হাফ প্যান্ট। আর পায়ে স্নিকার্স। উনিও ভাবলেন যে, শাহরুখই হয়তো আমাকে ডেকেছেন। তাই আমি অভিবাদন জানাতেই বললেন, শাহরুখ ভিতরেই আছে। প্লিজ এসো। আমিও ভিতরে গিয়ে দেখি অভিনেতা সেখানে নাচ করছেন, ঠিক যেমন সিনেমায় করেন। আমি তো দেখে হতভম্ব!”

এরপর কপিল নিজে গিয়ে শাহরুখের সঙ্গে কথা বলে ক্ষমা চেয়ে নেন। বলেন, আমার বোন আপনার বাড়ি দেখবে বলে বায়না ধরেছিল, তাই দেখাতে নিয়ে এসেছিলাম। দেখলাম গেট খোলা, সোজা ঢুকে গেলাম। কপিলের কথার জবাবে বলিউড বাদশার মন্তব্য ছিল, “আমার বেডরুমের দরজা খোলা থাকলে, সেখানেও ঢুকে যাবে নাকি?” তবে শাহরুখ যে বেজায় ভালভাবেই কপিলকে অতিথিসেবা করেছেন, সেকথাও জানাতে ভোলেননি কমেডিয়ান-অভিনেতা।

কিং খানের বাড়ি থেকে নাকি সেদিন কপিলই সবার শেষে বেরিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here