আরটিভির আজীবন সম্মাননা পেলেন মামুনুর রশীদ

0
241

উদযাপিত হলো আরটিভি দশম স্টার আওয়ার্ড। আজ ২৮ ডিসেম্বর সোমবার, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আগারগাঁও থেকে সন্ধ্যা ৬টা থেকে পুরো আয়োজন সরাসরি সম্প্রচার করেছে আরটিভি ও আরটিভি ফেসবুক পেজ।

সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য প্রথিতযশা নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশিদ কে দেয়া হয়েছে আজীবন সম্মাননা।

২০২০ এর ১ জানুয়ারি থেকে-২০২০ এর ২৬ ডিসেম্বর পর্যন্ত আরটিভিতে প্রচারিত নাটক-সিরিয়াল এর ১৮টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের হাতে তুলে দেয়া হয় আওয়ার্ড। মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলন ও দেশপ্রেম ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক, শ্রেষ্ঠ  কেন্দ্রীয় চরিত্র পুরুষ, শ্রেষ্ঠ কেন্দ্রীয় চরিত্র নারী, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র পুরুষ, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র নারী পেয়েছেন ৬টি পুরস্কার। ১ ঘন্টার নাটক ও টেলিফিল্মের ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক, শেষ্ঠ কেন্দ্রীয় চরিত্র পুরুষ, শ্রেষ্ঠ কেন্দ্রীয় চরিত্র নারী, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র পুরুষ, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র নারী পেয়েছেন ৬টি পুরস্কার।  ধারাবাহিক নাটকের ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রচয়িতা, শ্রেষ্ঠ পরিচালক, শ্রেষ্ঠ  কেন্দ্রীয় চরিত্র পুরুষ, শ্রেষ্ঠ কেন্দ্রীয় চরিত্র নারী, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র পুরুষ, শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র নারী পেয়েছেন ৬টি পুরস্কার।

 নাচ গানের জমকালো আয়োজনে ভরপুর ছিল পুরো অনুষ্ঠান। শাহরিয়ার ইসলামের নির্বাহী প্রযোজনায় উপস্থাপনায় ছিলেন অভিনেতা তৌসিফ মাহবুব এবং মারিয়া নূর। আগত তারকাদের জন্য ছিল রেডকার্পেট জোন। অনুষ্ঠানের মাঝে মাঝে  নৃত্য পরিবেশনায় ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তমা মির্জা, আঁচল, দীঘি, নুসরাত ফারিয়া, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা প্রমুখ।  রিয়েলিটি শো “বাংলার গায়েন”এর টপ ১৮ জন শিল্পীর কণ্ঠে ছিল কোরাস পরিবেশনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here