আরিফিন শুভকে প্রতিমন্ত্রীর স্যালুট

আরিফিন শুভকে প্রতিমন্ত্রীর স্যালুট

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান চিত্রনায়ক আরিফিন শুভর প্রতি মুগ্ধতায় ভাসলেন । শুভকে  ‘রিয়েল হিরো’ বলেও সম্বোধন করেন। ‘অনলাইন রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড-২০২১’ শিরোনামের একটি অনুষ্ঠানে দেওয়া বক্তব্যের একপর্যায়ে তাকে সম্মান জানিয়ে ‘স্যালুট’ জানান তিনি।

‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্র প্রসঙ্গ টেনে প্রতিমন্ত্রী বলেন, ‘‘এই হিরো সাহেব কিন্তু যেমন-তেমন হিরো না, রিয়েল হিরো। ‘বঙ্গবন্ধু’র মতো মহামানবের চরিত্রে অভিনয় করার দুর্লভ সৌভাগ্য যে অর্জন করতে সক্ষম হয়েছেন, আমি তাকে স্যালুট জানাই।’’

এ সময় মঞ্চে সাদা পোশাকে বসে ছিলেন আরিফিন শুভ। সে সময় প্রতিমন্ত্রীকে করজোড়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এই নায়ক।

বক্তব্যে জাতির রিয়েল হিরো হিসেবে বঙ্গবন্ধুর কথা তুলে ধরেন মন্ত্রী। তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতিকে দিয়েছেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। জাতিকে দিয়েছেন আত্মমর্যাদা ও নিজস্ব পরিচয়। জাতির রিয়েল হিরো তিনি।’

 ১ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজন করা হয় অনুষ্ঠানটি।


তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান ও চিত্রনায়ক আরিফিন শুভ

অনুষ্ঠানে নানা মাধ্যমে অবদান রাখার জন্য ৫০ জনকে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট। এতে চলচ্চিত্র থেকে পুরস্কৃত হন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া।

তারা দুজনই বাংলাদেশ-ভারতের রাষ্ট্রীয় প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করছেন।

 সিনেমাটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি হচ্ছে। এটি পরিচালনায় আছেন বলিউডের শ্যাম বেনেগাল। ছবিটির ৭০ ভাগ কাজ ইতোমধ্যে শেষ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here