আরিফিন শুভর ‘নূর’ এর শুটিং শুরু

আরিফিন শুভর ‘নূর’ এর শুটিং শুরু

‘নূর’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা আগেই দিয়েছিলেন তারকা অভিনেতা আরিফিন শুভ। চলতি বছরের এপ্রিলে এই অভিনেতা নমুনা পোস্টারও শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানিয়েছিলেন, নূর পরিচালনা করতে যাচ্ছেন রায়হান রাফী। ‘নূর’ সিনেমার নায়িকা ঐশী। যিনি ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছিলেন।

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ। আর পুরো সিনেমায় লগ্নী করছে শাপলা মিডিয়া।

শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার সিনেমা সময়ন্বকারী অপূর্ব রায়। তিনি বলেন, ২০ দিনের মতো সেখানে শুটিং চলবে। শুক্রবার শুটিং ইউনিট সেখানে পৌঁছে। শনিবার সকাল থেকে শুটিং হয়েছে। আরও বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোম্যান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।

‘নূর’ হচ্ছে আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তির এ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনা সংক্রমণ কমলে ও সিনেমা হলে দর্শকদের উপস্থিতি স্বাভাবিক হলেই মুক্তি মিলতে পারে আলোচিত ‘মিশন এক্সট্রিম’ এর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here