আলিয়া ভাট্টের ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ৭০ কোটিতে বিক্রি !

0
138

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী  আলিয়া ভাট্ট । সাঞ্জয় লীলা বানসালি পরিচালিত  ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ সিনেমায় গাঙ্গুবাই চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট্ট । সম্প্রতি ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’  শুটিংয়ে ঝামেলা হয়েছিল। গাঙ্গুবাই পরিবারের এক সদস্য ছবিটির গল্প নিয়ে আপত্তি জানিয়ে এই সিনেমার বিরুদ্ধে মুম্বাই সিভিল কোর্টে মামলা ঠুক দিতে হয়েছিল। আলিয়া ভাট্টের সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ নিয়ে একটি খুশির খবর হচ্ছে এই সিনেমটি  মোটা অঙ্কের বিনিময়ে ওটিটি স্বত্ব বিক্রি হয়েছে ।

alia bhatt

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ মুক্তি পাওয়ার আগেই ছবিটি বিক্রি হলো মোটা অঙ্কের বিনিময়ে। ওটিটি প্ল্যাটফর্মে  ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ওটিটি স্বত্ব বিক্রি করার চুক্তি হয়েছে ৭০ কোটি রুপিতে। সিনেমায় আয়ের নতুন দরজা খুলে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলো । একটি ছবির আয়ের মূল উৎস ছিল সিনেমা হল ও টেলিভিশন স্বত্ব।  ওটিটি প্ল্যাটফর্মগুলো থেকেও মোটা অঙ্কের টাকা আয় করা যাচ্ছে সিনেমা দিয়ে।

গাঙ্গুবাই কোঠেওয়ালির জীবন থেকে অনুপ্রাণিত হয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ সিনেমাটি বানানো হচ্ছে। সাংবাদিক হুসাইন জাইদির ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ বইয়ে গাঙ্গুবাইকে নিয়ে লেখা হয়েছে। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই বানানো হচ্ছে ছবিটি। কামাঠিপুরার যৌনপল্লির প্রধান গাঙ্গুবাই। ছবিটিতে অতিথি চরিত্রে আছেন অজয় দেবগন, এমরান হাশমি ও হুমা কুরেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here