আসছে ইমরানের গাওয়া হিন্দি গানের মিউজিক ভিডিও (ভিডিও)

এবার ভারত থেকে হিন্দি গানের একটি মিউজিক ভিডিও আসছে ইমরান মাহমুদুলের। ‘ম্যাইনু দাস্তু’ শিরোনামে গানটি ২৭ মে অ্যালিগেন্ট আই মিউজিক থেকে প্রকাশিত হবে।

গত শুক্রবার একযোগে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম ও ইমরান মাহমুদুলের পেজে গানটির ভিডিওর পোস্টার প্রকাশিত হয়েছে। পোস্টারে ভিডিওর দুই মডেল ও গায়ক ইমরানকে দেখা গেছে।

রাজস্থানে যাওয়া হয়নি, তাই নিজের গানের মিউজিক ভিডিওতে নেই ইমরান

ইমরান বলেছেন, ‘প্রায় চার মাস আগে গানটি করেছি। এটি একটি স্যাড মৌলিক হিন্দি গান। ঈদের আগে আগে গানটির মিউজিক ভিডিও করা হয়েছে। ২৭ মে মুক্তি পাবে। গত বছরের শেষের দিকে পলক মুচ্ছালের সঙ্গে “নিধন” নামে কলকাতার একটি সিনেমার গান করেছিলাম। ওই গানের সুরকার ছিলেন অঞ্জন। তখন এই গানটি নিয়ে তাঁর সঙ্গে কথা হয়েছিল। পরে তাঁর মাধ্যমেই এই গান করেছি।’

কণ্ঠ দিলেও গানটির ভিডিওতে ইমরানকে দেখা যাবে না। ভিডিওর শুটিং হয়েছে রাজস্থানে। গত ঈদের তিন দিন আগে শুটিংয়ে যেতে বলেছিলেন তাঁরা। কিন্তু একদিকে ঈদ, অন্যদিকে ঈদের পরপরই শো করতে ইউরোপ সফরের শিডিউল থাকার কারণে আর সম্ভব হয়নি ইমরানের সেই ভিডিওতে অংশ নেয়ার। গানটি লিখেছে রজত। সুর-সংগীত করেছেন রাহুল ও অঞ্জন। গানটির ভিডিওতে মডেল হয়েছেন নন্দিনী ও সায়নি। পরিচালনা করেছেন আমান নাটিয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here