আসছে ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’

আসছে ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’

অবশেষে পর্দায় আসছে প্রতীক্ষিত সিনেমা ‘ঘোস্টবাস্টার্স: আফটার লাইফ’। ‘ঘোস্টবাস্টার্স’ সিনেমার এই সিক্যুয়েলটি আগামী ১৯ নভেম্বর আলোর মুখ দেখতে যাচ্ছে। সিনেমাটি একই দিন ভারতেও মুক্তির কথা রয়েছে।

সিনেমাটি প্রেক্ষাগৃহে দীর্ঘদিন চালানোর কথা চলছে। এমনকি শহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমা মুক্তির এক সপ্তাহ আগ পর্যন্ত হলে রাখার ঘোষণা দিয়েছে সিনেমাটি সংশ্লিষ্টরা। সিনেমাটি এর আগে এই জুলাইতে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাস মহামারির কারণে তা স্থগিত করা হয়েছিল।

উল্লেখ্য, সিনেমাটি একজন অবিবাহিত মা এবং তার দুটি বাচ্চাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। যারা একটি ছোট শহরে এসে আসল ভূতবাসীর সঙ্গে সংযোগ তৈরি এবং তাদের দাদার রেখে যাওয়া গোপন সম্পতির উত্তরাধিকার আবিষ্কার করতে শুরু করবে তারা।

জেসন রেইটম্যানের পরিচালিত এই সিনেমাটির প্রথম ও দ্বিতীয় পর্ব ‘ঘোস্টবাস্টার্স’ এবং ‘ঘোস্টবাস্টার্স টু’ ১৯৮৯ সালে মুক্তি পায়। চলচ্চিত্রগুলোতে মারে, ড্যান আইক্রয়েড এবং হ্যারল্ড রামিসকে ভূত শিকার করে এমন প্যারাসাইকোলজি অধ্যাপক হিসাবে দেখানো হয়েছিল। সিগর্নি উইভারসহ মারে এবং আইক্রয়েড নতুন এই সিক্যুয়েলটিতেও অভিনয় করেছেন। এছাড়া ফিরে আসা অভিনেতার মাঝে আরো রয়েছেন অ্যানি পটস ও এরনি হাডসন। পাশাপাশি সিনেমাটিতে নতুন যুক্ত হয়েছেন অভিনেতা পল রুড, ক্যারি কুন, ফিন উলফহার্ড ও ম্যাককেনা গ্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here