আসছে ‘দ্য এক্সরসিস্ট’ সিকুয়েল, স্বত্ব কিনতে ৪০০ মিলিয়ন ডলার

আসছে ‘দ্য এক্সরসিস্ট’ সিকুয়েল, স্বত্ব কিনতে ৪০০ মিলিয়ন ডলার

পৃথিবীর সবচেয়ে ভৌতিক ছবিগুলোর একটি ‘দ্য এক্সরসিস্ট’। আসছে হাড় হিম করা এই ছবির সিকুয়েল। ১৯৭৩ সালের ছবি ‘দ্য এক্সরসিস্ট’-এর স্বত্ব কিনে নিয়েছে ইউনিভার্সাল পিকচার্স। সম্প্রতি জানা গেছে, ছবিটির স্বত্ব কিনতে প্রযোজনা প্রতিষ্ঠানটির খরচ করতে হয়েছে ৪০০ মিলিয়ন ডলার।

ভ্যারাইটির সূত্রে জানা গেছে, ‘দ্য এক্সরসিস্ট’ ছবির স্বত্ব কিনে নেয়ার জন্য ৪০০ মিলিয়ন ডলার খরচ করেছে ইউনিভার্সাল পিকচার্স। ট্রিলজিতে অভিনয় করবেন লেসলি ওডম জুনিয়র। ‘ক্রিস ম্যাকনেইল’ চরিত্রে এবারও থাকবেন এলেন বারস্টাইন।

‘দ্য এক্সরসিস্ট’ ট্রিলজি পরিচালনা করবেন ডেভিড গর্ডন গ্রিন। এর আগেও তিনি ভৌতিক সিনেমা নির্মাণ করেছেন। ইউনিভার্সাল স্টুডিওর সঙ্গে তার প্রথম কাজ ২০১৮ সালের জনপ্রিয় ছবি ‘হ্যালোইন।’ পরিচালনার পাশাপাশি নির্বাহী প্রযোজক হিসেবেও থাকছেন তিনি।

১৯৭৩ সালের ২৬ ডিসেম্বর মুক্তি পায় উইলিয়াম ফ্রেডকিন পরিচালিত ‘দ্য এক্সরসিস্ট’। পুরো বিশ্বে ১৯৩ মিলিয়ন ডলার আয় করেছিল ছবিটি।

উইলিয়াম পিটার ব্ল্যাটির ১৯৭১ সালের ‘দ্য এক্সরসিস্ট’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ছবির গল্প। একটি অশুভ অশরীরী আত্মা ১২ বছর বয়সী এক মেয়ের উপর ভর করে। তখন মেয়েটির মা দুজন তান্ত্রিকের শরণাপন্ন হন মেয়েটিকে বাঁচানোর জন্য। কইমই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here