আসছে মানোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’

0
38
The Family man season 3

‘দ্য ফ্যামিলি ম্যান ২’- এই মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ওয়েব সিরিজ হিসেবে এর অবস্থান। সিজন ২ যেভাবে শেষ হয়েছিল তা দেখেই আন্দাজ করা গিয়েছিল সিজন ৩ নিয়ে আসার বিষয়ে চিন্তাভাবনা করছেন নির্মাতারা। চলতি মাসের ৪ তারিখ মুক্তি পায় মানোজ বাজপেয়ী অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর দ্বিতীয় সিজন। প্রত্যাশা পূরণ হয় দর্শকদের। টানটান চিত্রনাট্য আর পয়সা উসুল অভিনয়েই চূড়ান্ত সফল এবারের সিজন। আর এবার জানা গেল, খুব তাড়াতাড়ি আসতে চলেছে সিরিজের তৃতীয় মরশুম।

সিজন ২-এর এই বিপুল সাফল্যের পর সিজন ৩ আসতে চলেছে তা জানিয়েছেন সিরিজটির পরিচালক রাজ ও ডি কে। সিজন ৩-এ রয়েছে বড় চমক। দ্বিতীয় সিজনে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিনেনি ছিলেন গল্পের অন্যতম আকর্ষণ। যার দুর্দান্ত অভিনয় প্রশংসা কুড়িয়েছে সিনেমা বিশ্লেষকদেরও। এবার শোনা যাচ্ছে, তৃতীয় মরশুমে দেখা যাবে দক্ষিণেরই আরেক অভিনেতাকে। এই সিজনে দেখা যাবে কন্নড় ছবির সুপারস্টার বিজয় সেতুপতিকে।

জানা যায় সিজন ২-তে বিজয় সেতুপতিকে শ্রীলঙ্কান জঙ্গি দলের নেতার চরিত্রটি অফার করা হলেও তিনি প্রস্তাব ফিরিয়ে দেন। সিজন ৩ প্রসঙ্গে পরিচালক রাজ জানান, এই সিজনের জন্য কনসেপ্ট ও আইডিয়া তৈরি।  এখন গল্পের আকার ও গঠন নিয়ে ব্যস্ত তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here