ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের ছবিতে শাহরুখ-সালমান (ভিডিও)

দীর্ঘ ২৭ বছর পর শাহরুখ আর সালমান একসঙ্গে পুরোপুরি বড় পর্দায় আসতে চলেছেন। এই জুটিকে শেষ দেখা গিয়েছিল ১৯৯৫ সালে রাকেশ রোশনের ‘করণ অর্জুন’ ছবিতে। এই ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। এরপর তাঁদের একে অপরের ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে। আগামী দিনেও শাহরুখের ‘পাঠান’ ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে। আর সালমানের ‘টাইগার থ্রি’ ছবিতে কিং খানের ক্যামিও হিসেবে উপস্থিতি থাকবে। ‘পাঠান’ ছবিতে সালমানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে। আর ‘টাইগার থ্রি’ ছবিতে শাহরুখ আসবেন পাঠান রূপে।

আদিত্য চোপড়ার ‘স্পাই ইউনিভার্স’ নিয়ে বেশকিছু দিন ধরে বলিপাড়ায় নানা গুঞ্জন ছিল। এবার শোনা যাচ্ছে আদিত্য চোপড়া যশরাজ ফিল্মসের সবচেয়ে বড় প্রকল্প শুরু করতে যাচ্ছেন। তার মানে শুরু হতে চলেছে স্পাই ইউনিভার্সের প্রথম ছবি। আর শুরুতেই আদিত্য চোপড়া বড় চমক, এই অ্যাকশনধর্মী ছবির মাধ্যমে তিনি আনতে চলেছেন দুই বলিউড সুপারস্টার শাহরুখ আর সালমান খানকে।

তবে দীর্ঘ সময় পর এই দুই সুপারস্টারকে পুরোদমে বড় পর্দায় দেখতে পেয়ে তাঁদের অগণিত অনুরাগী যে উন্মাদনায় ভাসবে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, দুই নায়কের এই ছবিতে দুই তারকারই সমান দাপট থাকবে। আর শাহরুখ আর সালমানকে পুরোদমে অ্যাকশন করতে দেখা যাবে। শোনা যাচ্ছে, ভারতীয় ছায়াছবির ইতিহাসে এই ছবি সবচেয়ে বড় অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে। এই ছবির বাজেটও আকাশ ছোঁয়া হতে চলেছে বলে খবর। আদিত্য চোপড়া বলিউডের দুই মহা তারকাকে একসঙ্গে আনছেন, তাই ছবির বাজেট বড়সড় হতে বাধ্য। তার ওপর আদিত্য চান ভারতের সবচেয়ে বড় অ্যাকশনধর্মী ছবি নির্মাণ করতে। তাই যশরাজ ফিল্মসের এই ছবি ভারতের সবচেয়ে দামি ছবি হতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here