ইনস্টাগ্রামে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় নারী

ইনস্টাগ্রামে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় নারী

ইনস্টাগ্রামে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন কাইলি জেনার। তাঁর অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ৩০০ মিলিয়ন ছাড়িয়েছে। একমাত্র নারী তারকা যার ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন অনুসারী রয়েছে। অন্যদিকে তিনি অনুসরণ করেন মাত্র ৮০ জনকে। এখন পর্যন্ত ৬৮২০টি পোস্ট করেছেন কাইলি।

এর আগে পপস্টার আরিয়ানা গ্রান্দের সবচেয়ে বেশি অনুসারী ছিল। আরিয়ানার বর্তমানে অনুসারীর সংখ্যা ২৮৯ মিলিয়ন। ইনস্টাগ্রামে কাইলি এর আগেও রেকর্ড গড়েছিলেন। ২০১৮ সালে কন্যা স্টরমির সঙ্গে কাইলির পোস্ট করা একটি ছবিতে ১৮.৩ মিলিয়ন লাইক পড়ে, যা সেই সময়ের সবচেয়ে লাইক পাওয়া ছবি হয়। অবশ্য ২০১৯ সালে এই রেকর্ড ভেঙে যায়। বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি অনুসারী ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বর্তমানে রোনাল্ডোর অনুসারী ৩৮৮ মিলিয়ন।

বিশ্বের সবচেয়ে কমবয়সী বিলিয়নিয়ারও মার্কিন মডেল ও অভিনেত্রী কাইলি জেনার। মডেলিংয়ের পাশাপাশি প্রসাধনী ব্যবসার সঙ্গে জড়িত কাইলি জেনার। তার প্রতিষ্ঠানের জনপ্রিয়তা বিশ্বজুড়ে বিস্তৃত। তিনি অভিনয় থেকে শুরু করে একজন উদ্যোক্তা, সামাজিক ব্যক্তিত্ব এবং সামাজিক গণমাধ্যম ব্যক্তিত্ব হিসেবেও বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

মাত্র ৯ বছর বয়স থেকেই কাইলি জেনার টেলিভিশন চ্যানেলের রিয়্যালেটি টেলিভিশন সিরিজ ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ান্স’-এর একজন অভিনয়শিল্পী হিসেবে সবার কাছে পরিচিত। ক্যারিয়ার শুরুর অল্প সময়ের মধ্যেই তিনি সবার মন জয় করে নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here