ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে ফেললেন জন

ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে ফেললেন জন

আগামী ১৭ ডিসেম্বর জন্মদিনের কয়েকদিন আগে প্রোফাইল ছবি সহ অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্ট থেকে সমস্ত পোস্ট মুছে ফেললেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। হঠাৎ ইনস্টাগ্রাম থেকে ছবি মুছে ফেলাতে তার ভক্ত ও অনুগামীরা অবাক।

জনের ফলোয়ারের সংখ্যা ৯.৭ মিলিয়ন। ফলোয়ারের মধ্যে ছিলেন আলিয়া ভাট, কৃতি শ্যানন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারাও। জন আব্রাহাম কি ইচ্ছা করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পোস্ট মুছে ফেলেছেন নাকি হ্যাক হয়েছে তার ইনস্টা অ্যাকাউন্ট? তার অনুরাগীরা এর কারণ জানার ইচ্ছে প্রকাশ করলেও অভিনেতা কোন কারণ ব্যাখ্যা করেন নি।

কিছুদিন আগে কপিল শর্মার শো-এ একটি ভিডিয়ো ভাইরাল হয় জনের। অভিনেত্রী ও পরিচালক দিব্যা খোসলা কুমারের সঙ্গে ‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারে এসেছিলেন জন। বলেছিলেন, স্ট্রেস ও খারাপ ডায়েট কতখানি ক্ষতিকারক। এক টুইটার ব্যবহারকারী সেসময় বলেছিলেন, “আমাদের ডাক্তারি ছাত্র-ছাত্রীদের যদি এধরনের আত্মবিশ্বাস থাকত! সব স্তরে বিদঘুটে বিষয় ঘটে।” ক্লিপটি শেয়ার হওয়ার পরই ১.৭ লাখ মানুষ সেটি দেখেছিলেন। জনের বক্তব্যের সঙ্গে কিছুতেই একমত হতে পারছিলেন না নেটিজ়েনরা। তার কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা বয়ে গিয়েছিল।

প্রসঙ্গত, এ বছরের শুরুতে দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সরিয়ে নিয়েছিলেন সব ছবি এবং ভিডিও। তার পরিবর্তে শুরু করেছিলেন অডিও ডাইরি। যার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভালোলাগা-মন্দলাগা শেয়ার করতেন। জন আব্রাহামের অনুরাগীদের এখন প্রশ্ন তবে কি বলিউড নায়ক এমনই কোন পথ খুঁজে নেবেন? 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here