ইরফানের ছেলের বলিউড আগমন কী হতে যাচ্ছে !?

0
195

তবে কী প্রয়াত কিংবদন্তী অভিনেতা ইরফান খানের ছেলে (বাবিল) বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন ?, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা সন্তানদের অভিষেক এখন আর নতুন কোন বিষয় নয়। সেক্ষেত্রে যদি দেখা যায় লন্ডন থেকে সিনেমা নিয়েই পড়াশোনা  করা সাথে প্রয়াত কিংবদন্তী অভিনেতা ইরফান খানের ছেলে (বাবিল) বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তবে মন্দ হবে না বরং ভালো হবে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির।

 ইরফানের অভাব হইতে দূর করতে পারবে তাঁর ছেলে । অবশ্যই ইরফান ভক্তদের জন্য কিছুটা হলেও সুসংবাদ বয়ে আনবে বাবিল । এবার যেন তারই ইঙ্গিত মিললো বাবিলের করা ইনস্টাগ্রাম পোস্টের একটি কমেন্টে!

বাবার (ইরফান খান) কাছে থেকে উপহার পাওয়া ‘অ্যাক্টরস অন অ্যাক্টিং’ বইয়ের একটি ছবি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছিলেন বাবিল। যেখানে বাবার একটি সাক্ষর ও ছিল। সেই পোস্টেই বাবিল জানিয়েছেন ‘দ্য নেমসেক’-এর জন্য প্রস্তুতি নেওয়ার সময় ইরফান খান এই বইটি পড়তেন।

তারই প্রেক্ষিতে সেই পোস্টে বাবিলের অনু সারিরা নানা প্রশ্ন করেছেন তাকে।‌ একদিকে যেমন তার ক্যারিয়ার গোল নিয়ে প্রশ্ন করেছেন অনেকে, তেমনি অনেকেই জানতে চেয়েছেন বাবার পথে হাঁটবেন কিনা তিনি?

এসব নানা প্রশ্নের জবাবেই বাবিল লিখেছেন, “আমি অভিনয়ের ময়দানেই আছি। তবে কবে সিনেমা জগতে পা রাখব সেটাই আসল প্রশ্ন। ইচ্ছে আছে আসছে মার্চ মাসের পর। মূলত আমার গ্র্যাজুয়েশনের পরেই অফারের অপেক্ষায় থাকব।”

এছাড়াও ইরফান পুত্র বাবিলের মূল আকর্ষণ ও আগ্রহ ভারতীয় সিনেমাতেই। তার এমন আশাবাদী কথায় কেউ কেউ যেমন উচ্ছ্বাস প্রকাশ করেছেন, আবার অনেকেই আগাম শুভেচ্ছাও জানিয়েছেন বাবিলকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here