এইচবিও ম্যাক্সে মুক্তি পাচ্ছে জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’

0
299
justice league snyder cut

 ডিসি লাভার দের জন্য সুখবর ! অপেক্ষার পালা শেষ  হচ্ছে খুব শীঘ্রই ! ১৮ মার্চ  ওটিটি প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সে মুক্তি পাচ্ছে জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’।

এইচবিও ম্যাক্সের অফিশিয়াল ইনস্টাগ্রাম থেকে প্রকাশ করা হয়েছে ‘জাস্টিস লিগ’ এর তিনটি পোস্টার সাথে জানিয়ে দেয়া হয়েছে মুক্তির তারিখ। পোস্ট এ এইচবিও ম্যাক্সে লিখেছেন – ‘জ্যাক স্নাইডারের জাস্টিস লিগের প্রিমিয়ার হবে ১৮ মার্চ, এইচবিও ম্যাক্স-এ।’

 ‘জাস্টিস লিগ স্নাইডার কাট’ সিনেমার পেছনে প্রযোজনা প্রতিষ্ঠান  ওয়ার্নার ব্রাদার্সের খরচ হয়েছে ৩০ মিলিয়ন ডলার। স্নাইডার  শুরু করেছিলেন ‘জাস্টিস লিগ’ । কিন্তু ব্যক্তিগত কারণে পোস্ট-প্রোডাকশনের মাঝ থেকে বের হয়ে যান তিনি। এরপর হাল ধরেন জশ হিডেন। কিন্তু জশ সিনেমাটিতে অনেক নতুন দৃশ্য যোগ করেন। এত পরিবর্তন দর্শকের পছন্দ হয়নি। তাই পরে নতুন সংস্করণে ‘জাস্টিস লিগ’ সাজানোর দায়িত্ব নেন স্নাইডার  । জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’ সংস্করণ নিয়ে তাই ডিসি ভক্তদের উচ্ছ্বাস ও আগ্রহের অন্ত নেই ।

‘জাস্টিস লিগ স্নাইডার কাট’  এ  বেন অ্যাফ্লেককে ‘ব্যাটম্যান’ চরিত্রে দেখা যাবে। এছাড়াও গাল গাদোত থাকছেন ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে, জেসন মোমোয়া ‘অ্যাকুয়াম্যান’ চরিত্রে, এজরা মিলার ‘দ্য ফ্ল্যাশ’ চরিত্রে এবং রে ফিশার থাকছেন ‘সাইবর্গ’ চরিত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here