একযোগে ছয় চ্যানেলে ‘হাসিনা: আ ডটারস টেল’

0
115
একযোগে ছয় চ্যানেলে ‘হাসিনা: আ ডটারস টেল’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিজীবনের অজানা-অদেখা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটারস টেল’ আজ (১৭ মে) দেখা যাবে বেশ কয়েকটি টিভি চ্যানেলে।

আজ ১৭ মে দুপুর থেকে রাত অবধি বিভিন্ন সময়ে এটা প্রচার করা হবে প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটারস টেল’ । চ্যানেলগুলোর মধ্যে আছে- বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, একাত্তর, সময়, চ্যানেল ২৪ ও এটিএন নিউজ।


আওয়ামী লীগের গবেষণা উইং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) জানিয়েছে, ১৭ মে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এটি দেখানো হবে। আজ বিকাল সাড়ে ৩টায় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে দেখা যাবে ‘হাসিনা: আ ডটারস টেল’। একই সময়ে সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর।

‘হাসিনা: আ ডটারস টেল’ দৃশ্যে শেখ হাসিনা

এছাড়া ৭০ মিনিটের এই ডকুড্রামাটি সময় টিভিতে বিকাল ৪টা ৪০ মিনিটে, চ্যানেল২৪-এ বিকাল ৫টায় এবং এটিএন নিউজে রাত ১১টা ১৫ মিনিটে দেখানো হবে।

সিআরআই ও অ্যাপেলবক্স ফিল্মস-এর যৌথ প্রযোজনায় এটি নির্মাণ করেছেন রেজাউর রহমান খান পিপলু।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিয়ে নির্মিত সবচেয়ে তথ্যবহুল ডকুড্রামা এটি। বাংলাদেশের পাশাপাশি সমাদৃত হয়েছে আন্তর্জাতিক বেশ কিছু চলচ্চিত্র উৎসবে। দেশে ২০১৮ সালের নভেম্বরে ‘হাসিনা: আ ডটারস টেল’-এর প্রিমিয়ার হয়। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা হল ও সিলভার স্ক্রিনে এটা দেখানো হয়। পরে সারাদেশে জেলা ও বিভাগীয় পর্যায়ের আরও ৩৫টি সিনেমা হলে প্রদর্শন করা হয় ‘হাসিনা: আ ডটারস টেল’। দেখানো হয় টেলিভিশন চ্যানেলেও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here