একশো পর্বে প্রিয়জন, আসছে নানীর বাড়ি

একশো পর্বে প্রিয়জন আসছে নানীরবাড়ি

জনপ্রিয় অভিনেতা শামীম জামান। একাধারে নাট্য প্রযোজক ও নির্মাতাও। অর্ধশত শিল্পী নিয়ে তিনি নির্মাণ করেছেন তারকাবহুল ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’। সপ্তাহে রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে নাটকটি। রোববার (২২ আগস্ট) নাটকটির শততম পর্ব প্রচার হয়েছে।

নাটকটি রচনা করেছেন মামুন-অর-রশিদ। এতে অভিনয় করেছেন—মোশাররফ করিম, শামীম জামান, আ.খ.ম হাসান, সালহা খানম নাদিয়া, জয়রাজ, জামিল হোসেন, তারিক স্বপন, হিমি, রোবেনা রেজা জুঁই, চিত্রলেখা গুহ, শিল্পী সরকার অপু, সাবেরী আলম, মাসুম বাশার, তারিক আনাম খান, মাহমুদুল ইসলাম মিঠু, সুজাত শিমুল, নরেশ ভুইয়া, রকি খান, ফারজানা রিক্তা, শেলি আহসান, হান্নান শেলি, ওবিদ রায়হান, ফারজানা ছবি, দিলু মজুমদার, হিমে হাফিজ, সামিনা বাশার, সঞ্চিতা দত্ত প্রমুখ।

ধারাবাহিক নাটক প্রিয়জন নিয়ে বিনোদন প্রতিদিনের ভিডিওচিত্র

এ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘‘এই সময় এতো ব্যস্ততার মাঝে  একটি নাটক সম্পূর্ণভাবে ১০৪ পর্ব  শেষ করা আমার জন্য অনেক বড় একটা অ্যাচিভমেন্ট । অনেক তারকাবহুল নাটক এটা । অনেক সৃষ্টি আমার এই নাটকে । সবাইকে নিয়ে সুস্থমুখে,সুন্দর ভাবে শেষ করার জন্য আমার অনুভূতিটা ভালো । আমার টিমের সকলকে ধন্যবাদ , তাদের সকলের জন্যই সুন্দর ভাবে শেষ করতে সফল হয়েছি । বর্তমানে কি নিয়ে ব্যস্ত জানতে চাইলে শামীম জামান বলেন , ‘‘ ‘‘নানীর বাড়ি’’ নামের নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ করছি ।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here