এবারের বিগ বস-এ থাকছেন তারা

এবারের বিগ বস-এ থাকছেন তারা

ভারতের টিভি রিয়েলিটি শো বিগ বস সব সময়েই বিতর্ক ও আলোচনায় থাকে। এবার শোটির প্রথম ৬ সপ্তাহ দেখানো হবে ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ভুট’– এ। নাম দেওয়া হয়েছে বিগ বস ওটিটি। হাতে বেশি সময় নেই। আগামীকাল থেকে দেখা যাবে বিগ বস।

হুট করেই শোটির ওটিটি পর্বের সঞ্চালক করণ জোহরের নাম ঘোষণা করা হয়। তবে টেলিভিশনের পর্বগুলোতে সঞ্চালক হিসেবে সালমান খানই থাকছেন। এবারের বিগ বসের ঘরে কোন ১০ জন প্রতিযোগী আছেন, ইতিমধ্যেই তাঁদের পরিচয় প্রকাশিত হয়ে গেছে। যদিও আনুষ্ঠানিকভাবে কোনো নাম ঘোষণা করা হয়নি। চলুন, দেখে আসা যাক, কারা তাঁরা?

নেহা ভাসিন: প্রথম প্রতিযোগী হিসেবে প্রোমোতে দেখা গেল নেহা ভাসিনকে।বলিউডের জনপ্রিয় সব গান গয়েছেন তিনি। তাঁর গাওয়া আলোচিত গানগুলোর মধ্যে আছে ‘ভারত’ ছবির ‘চাসনি’, ‘সুলতান’ ছবির ‘জগ ঘুমেয়া’, ‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবির ‘ধুনকি’ ইত্যাদি।

জিশান খান: ‘কুমকুম ভাগ্য’ টেলিভিশন সিরিয়াল দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন জিশান খান। গোয়া সমুদ্রসৈকত থেকে ছুটি কাটিয়ে ফেরার সময় তাঁকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। এখন দেখার পালা ‘কুমকুম ভাগ্য’র পর বিগ বসের ঘরে এসে ভাগ্য তাঁকে কত দূর নিয়ে যায়।

অক্ষরা সিং: ভোজপুরি সিনেমার আলোচিত নায়িকা অক্ষরা। কিছুদিন আগে সাবেক প্রেমিক পবন সিং প্রসঙ্গে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। যদিও তাঁদের প্রেমের সম্পর্ক আর নেই।

করণ নাথ: ২০০২ সাল। ‘ইয়ে দিল আশিকানা’ দিয়ে আলোড়ন তুলেছিলেন করণ নাথ। এরপর একটা দীর্ঘ সময় তিনি নেই জনপ্রিয়তার আলোয়। এই গান যতটা জনপ্রিয় হয়েছিল, ততটা জ্বলে উঠতে পারেননি তিনি। দেখা যাক, বিগ বস তাঁকে কী এনে দিতে পারে।

দিব্যা আগারওয়াল: মডেল, অভিনেত্রী ও রিয়েলিটি শো তারকা দিব্যা আগারওয়ালকে অনেকেই বেশ পছন্দ করেন। দিব্যাকেও দেখা যাবে বিগ বসের ঘরে। দিব্যা আগরওয়াল এমটিভি ইন্ডিয়ার ‘এস অব স্পেস’ রিয়েলিটি শোর প্রথম মৌসুমের চ্যাম্পিয়নও বটে। এবার দেখা যাক বিগ বসেও চ্যাম্পিয়নের মুকুট পরতে পারেন কি না।

এ ছাড়া প্রতিযোগী হিসেবে আছেন নিশান্ত ভাট, রাকেশ বাপাট, ঋদ্ধিমা পণ্ডিত, মিলিন্দ গাবা ও প্রতীক সেহাজপাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here