এবার ইরানি পরিচালকের ছবিতে জয়া আহসান

এবার ইরানি পরিচালকের ছবিতে জয়া আহসান

ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম পরিচালিত বাংলাদেশের ‘দিন-দ্য ডে’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এই পরিচালক নতুন আরেকটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন, যার কারণে তিনি এখন ঢাকাতেই অবস্থান করছেন। অতাশ জমজমের চিত্রনাট্য ও পরিচালনায় সিনেমাটির নাম ‘ফেরেশতে’।

জানা যায়, এ ছবিতে কাজ করছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। সঙ্গে আছেন রিকিতা নন্দিনী শিমু।

এদিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ছবিটির নাম ‘সিএনজি’ হিসেবে অনুমতি নেওয়া হয়েছে। গত ১৩ মার্চ তারা এটি পায়। এতে অতাশ জমজমের সঙ্গে কাজ করছেন বৈরাম ফজলি, মোখতারি, মোবারেখ, আতিয়া পিরালি ও কাভস।

খোঁজ নিয়ে জানা যায়, নির্মাতা মুর্তজা অতাশ জমজম ও তার টিম এরমধ্যেই রাজধানীর নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্কের কিছু স্থানসহ বসুন্ধরার সোলমাইদ এলাকায় গিয়েছেন।

চলতি সপ্তাহে শুটিং চলছে সোলমাইদের কুয়েতি মসজিদের পাশে অবস্থিত ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্ট এন্ড রেস্টুরেন্টেস এলাকায়। সেখানেই পাওয়া গেল জয়া ও শিমুকে। দুজনই রিকশায় চড়ে ঘুরছেন। জয়ার কোলে তিন বছরের একটি মেয়ে বাচ্চাও রয়েছে। জানা যায়, প্রায় ২০ দিনের শুটিং করবে ইরানি টিম। বেশিরভাগই হবে ডে-শুট।

ছবিতে কাজ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘গল্পটা ভাল লাগলো বলেই কাজ করলাম। প্রত্যেক গুণী নির্মাতার সাথে কাজ করলেই আলাদা আলাদা অভিজ্ঞতা তৈরি হয়। একজন অভিনেত্রী হিসেবে যা সবচেয়ে জরুরি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here