এবার ওটিটিতে লগ্নি শাহরুখের, ট্রিট চাইলেন সালমান!

এবার ওটিটিতে লগ্নি শাহরুখের, ট্রিট চাইলেন সালমান!

বলিউড বাদশাহ শাহরুখ খান এবার নতুন ব্যবসায় লগ্নি করতে চলেছেন। ওটিটি প্ল্যাটফর্মে যুক্ত হতে যাচ্ছেন শাহরুখ। বলিউড বাদশাহ নিজেই দিলেন সে ইঙ্গিত। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের একটি ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘ওটিটির দুনিয়ায় কিছু একটা হতে চলেছে’। রহস্য আরও বাড়িয়েছে ছবির পাশে ‘এসআরকে +’ লেখাটি।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, শাহরুখের এই ঘোষণার পরপর অনেকেই অনুমান করছেন নিজস্ব ওটিটি নিয়ে আসছেন তিনি। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট জানিয়েছে, ‘এটা কোনো ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।’

তবে সূত্র মতে, ‘ডিজনি প্লাস হটস্টারে দ্রুতই আত্মপ্রকাশ করবেন শাহরুখ। সেখানেই এসআরকে প্লাস নামে নতুন ফিচার যুক্ত হতে পারে; দ্রুতই এই প্রসঙ্গে বিস্তারিত ঘোষণা আসবে।’ যদিও রহস্য এখনো অফিশিয়ালি ভেদ করা যায়নি।

এমন সব গুঞ্জনের মাঝেই শাহরুখ খানকে শুভেচ্ছা জানিয়ে মজা করেছেন সালমান খান। এক রিটুইটে সালমান লিখেছেন, ‘আজকে পার্টি তোর পক্ষ থেকে, নতুন অ্যাপ এসআরকে প্লাসের জন্য শুভকামনা।’

নির্মাতা অনুরাগ কাশ্যপ লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হলো!’ করণ জোহর লিখেছেন, ‘এ বছরের সেরা সংবাদ’। আর ভক্তদের শুভেচ্ছা জানানো তো চলছেই।

এদিকে দুই বছরের বেশি সময় নানা গুঞ্জনের পর শাহরুখ চলতি মাসেই জানিয়েছেন তাঁর বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here