এবার করোনা আক্রান্ত দেব-মিমি-পরমব্রত

এবার করোনা আক্রান্ত দেব-মিমি-পরমব্রত

একই দিনে করোনা শনাক্ত হয়েছে টলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকার। এর মধ্যে তৃণমূল কংগ্রেসের দুই সংসদ সদস্য অভিনেতা দেব ও মিমি চক্রবর্তী রয়েছেন। আক্রান্ত হয়েছেন দেবের বান্ধবী রুক্মিণী মৈত্রও। এছাড়া করোনা পজিটিভ হয়েছেন আরেক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

বুধবার (৫ জানুয়ারি) বিভিন্ন সময় এই তারকাদের করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। এর আগের দিন রাজ শুভশ্রীরও করোনা শনাক্ত হয়।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় রুক্মিণীর জ্বর আসায় বুধবার সকালে তার করোনা পরীক্ষা করিয়েছেন দেব। আর সন্ধ্যাতেই তাদের দুজনের রিপোর্ট পজিটিভ আসে।

অন্যদিকে, এই কদিন বাড়িতেই ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। জ্বর, নেসাল ইনফেকশন হওয়ায় সন্দেহ হয় মিমির। টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে তারও। এরপর টুইট করে নিজেই করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার পর রুদ্রনীল টুইট করে লিখেছেন রাজ-শুভশ্রী, পরমব্রতর পর তারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে থাকছেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে পরমব্রত জানান, ২৭ ডিসেম্বর মুম্বাইয়ে থাকাকালীন তার মৃদু উপসর্গ ছিল। কিন্তু তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর ২ জানুয়ারি পর্যন্ত আর কোনো উপসর্গ ছিল না। কিন্তু রুটিন টেস্ট করাতে গিয়ে করোনার রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিকে, করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা কৌশিক সেনের স্ত্রী রেশমি সেনও। টলিউডে একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here