এবার পুলিশ একশানের মুখে পড়তে হচ্ছে নোবেলকে

0
75
এবার পুলিশ একশানের মুখে পড়তে হচ্ছে নোবেলকে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ ব্যবহার করে একের পর এক বিতর্ক জন্ম দেওয়ায় এবার ভারতের জি বাংলা টেলিভিশনের গানের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা খ্যাত গায়ক মঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে স্থায়ী ব্যবস্থা নিচ্ছে পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগ। সাইবার বুলিং ও শিল্পী-সাংবাদিকসহ অন্যদের হেনস্থা করায় এই উদ্যোগ নেওয়া হয়েছে ।

ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম জানান, শিগগিরই এর সমাধান হবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি বলেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যে অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।’

সাইবার বুলিং ও শিল্পী-সাংবাদিকসহ অন্যদের হেনস্থা করায় এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসা নোবেল প্রথম থেকেই বিতর্কের জন্ম দিয়ে আসছেন।গেলো বছর নিজের গানের প্রচারণায় কূটকৌশলের জন্য র্যা ব কার্যালয়ে গিয়ে ক্ষমা চাইতে হয়েছিল তাকে।

এবারও ঈদের আগ দিয়ে নিজের ‘মেহেরবান’ গান প্রকাশের আগে ব্যান্ড লিজেন্ড নগর বাউল জেমস, তাপস, আহম্মেদ হুমায়ুন, ইথুন বাবুকে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করেন তিনি। সর্বশেষ সাংবাদিকদের বিরুদ্ধে বাজে মন্তব্য করেন তিনি। বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির অনলাইন সংস্করণের এক সাংবাদিককে অপহরণের হুমকি দেন এই সমালোচিত গায়ক। এই কাণ্ডে সময় টিভি কর্তৃপক্ষ সাধারণ ডায়েরি করলে সাংবাদিকদের নিয়ে বিতর্কিত পোস্ট দিয়ে পরে অবশ্য ক্ষমা চান নোবেল।

তবে এতে কিছু করেও এবার পার পাবেন না নোবেল বলে মনে করছেন আইনশৃঙ্খলা বাহিনী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here