ঐশ্বরিয়ার মধ্যেই নিজেকে দেখেছিলেন জয়ললিতা

ঐশ্বরিয়া রাই বচ্চন

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী তথা অভিনেত্রী জয়ললিতার জীবনের ওপর ছবিটি নির্মিত হয়েছে ।  যত দিন যাচ্ছে ‘থালাইভি’ ছবিটিকে ঘিরে তত ওপরের দিকে উঠছে প্রত্যাশার পারদ। জয়ললিতার অভিনয় থেকে রাজনৈতিক জীবন এই ছবির মাধ্যমে তুলে ধরা হবে। ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রনৌত।

ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রনৌত

কঙ্গনা  জানিয়েছেন, জয়ললিতার বিভিন্ন সাক্ষাৎকার দেখে তাঁর চরিত্রের জন্য প্রস্তুতি নিয়েছেন তিনি। এই ছবির জন্য তাঁকে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। তবে জয়ললিতা কিন্তু কঙ্গনাকে নয়, পর্দায় তাঁর ভূমিকায় শুধু বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখতে চেয়েছিলেন।

  জয়ললিতা চাননি যে তাঁর জীবনের ওপর কোনো ছবি হোক

এই অভিনেত্রীর মধ্যে নিজের ছায়া খুঁজে পেয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে জয়ললিতা তাঁর বায়োপিককে ঘিরে কিছু কথা বলেছিলেন।

  আসল ‘থালাইভি’ জয়ললিতা। ছবি: ইনস্টাগ্রাম

আর সেই কথাই আজ উঠে এসেছে। সেই সাক্ষাৎকারে জয়ললিতাকে তাঁর বায়োপিক সম্পর্কে প্রশ্ন করা হয়। তাঁকে নিয়ে বায়োপিক, এ বিষয়েই তাঁর আপত্তি ছিল।

জয়ললিতা চাননি যে তাঁর জীবনের ওপর কোনো ছবি হোক। তবে তাঁর চরিত্রে কোন নায়িকাকে দেখতে চান, সে ব্যাপারে খোলাসা করেছিলেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন

জয়ললিতা বলেছিলেন, ‘আমি মনে করি, আমার যৌবনের দিনগুলো দেখানোর জন্য ঐশ্বরিয়া রাই একদম উপযুক্ত। কিন্তু আমি এখন যেমন বা আগামী দিনে আমাকে যেমন দেখাবে, তা পর্দায় তুলে ধরা তার জন্য মুশকিলের হতে পারে। জয়ললিতা বলেছিলেন, ঐশ্বরিয়া রাই সবচেয়ে সুন্দর নায়িকা।

      নায়িকা জয়ললিতা ছবি

গত ২৩ এপ্রিল ‘থালাইভি’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। ইতিমধ্যে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here