ঐশ্বরিয়া বলিউডের সবচেয়ে ধনী অভিনেত্রী

ঐশ্বরিয়া বলিউডের সবচেয়ে ধনী অভিনেত্রী

ঐশ্বরিয়া রাই, ছিলেন বিশ্বসুন্দরী। রূপে যেমন সেরা এবং তেমনি সম্পদেও সেরার তালিকায় তিনি। বর্তমানে বলিউড নারী অভিনেত্রীদের মধ্যে নেটওয়ার্থের ক্ষেত্রে এক নম্বরে আছেন তিনি।

সেলিব্রেটি নেটওয়ার্থের দেওয়া হিসাব অনুযায়ী ঐশ্বরিয়ার মোট সম্পদের পরিমাণ একশ’ মিলিয়ন ডলার। বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎপাদনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। এছাড়াও আছে নিজস্ব ব্যবসা।

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার পরেই স্থান করে নিয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া । তিনি হলিউডে অভিনয় করেন। বুলগেরিয়ার সাম্মানিক দূত।

সম্প্রতি নিউইয়র্কে সোনা নামের একটি বিলাসবহুল রেঁস্তোরা খুলেছেন। প্রিয়াঙ্কার মোট সম্পদের পরিমাণ সত্তর মিলিয়ন ডলার। প্রতি বছর তিনি আয় করেন দশ মিলিয়ন ডলার।

এরপরেই স্থান কারিনা কাপুর খানের। সাইফ আলি খানের স্ত্রীর সম্পদ ষাট মিলিয়ন ডলার । পনেরটি দেশি-বিদেশি পণ্যের মডেল তিনি।

চতুর্থ স্থানে আছেন বিরাট কোহলি পত্নী আনুশকা শর্মা। তার নেটওয়ার্থ ৪৬ মিলিয়ন ডলার। নিজে ভাইয়ের সঙ্গে একটি প্রোডাকশন হাউস খুলেছেন। ফ্যাশন চেইন-এর ব্যবসা করেন। সেলিব্রেটি নেটওয়ার্থের হিসাব অনুযায়ী আনুশকা বেছে বেছে ফিল্ম করেন এবং পারিশ্রমিক নেন আকাশছোঁয়া।

পঞ্চম স্থানে যিনি আছেন তিনি পরিশ্রম আর নিষ্ঠা দিয়ে এই জায়গায় উঠেছেন। তিনি দীপিকা পাডুকোন। দীপিকা বহু আন্তর্জাতিক ব্রান্ডের মডেল। মোট সম্পদের পরিমাণ চল্লিশ মিলিয়ন ডলার। এই পঞ্চকন্যা বলিউড-এর সেরা সম্পদশালিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here