ওটিটি নাকি সিনেমা হল, সালমান খান কোথায় ?

0
192

ঈদ বলতেই সালমান খান, সালমান খান বলতেই ঈদে তাঁর সিনেমা। ভারতে ঈদের আনন্দ বহুগুণে বাড়িয়ে দেয় সালমান খানের সিনেমা। সালমানের ছবি মুক্তি পাওয়া মানেই জমজমাট হল, দর্শকের লাইন, টিকেট নিয়ে কাড়াকাড়ি। আর তাই প্রদর্শকরা সালমান খানের  ছবি হাতছাড়া করতে চান না ,নারাজ ও বটে। তাই ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ওটিটিতে মুক্তি না দিয়ে প্রেক্ষাগৃহে মুক্তির আবেদন জানিয়ে সালমানকে চিঠি দিয়েছেন প্রদর্শকরা।

বিনোদন ইন্ডাস্ট্রি করোনাভাইরাসের কারণে বড় আর্থিক ক্ষতির মুখে পড়েছে । শুটিং শুরু হলেও,সিনেমা হলগুলো ফিরতে পারেনি ছন্দে। এক পর্দার বহু সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। প্রদর্শকরা মনে করছেন এই পরিস্থিতিতে একমাত্র সালমানের ছবিই সিনেমা হলগুলোকে ছন্দে ফেরাতে পারবে। শনিবার সালমানকে দেয়া চিঠিতে অনুরোধ করা হয়েছে ঈদে ‘রাধে’ মুক্তি দেয়ার জন্য।

২৭ ডিসেম্বর ছিল সালমান খানের জন্মদিন। জন্মদিনে ছবি মুক্তির প্রসঙ্গে প্রশ্ন করা হলে সালমান জানিয়েছিলেন, এই মুহূর্তে এসব নিয়ে তিনি কিছু ভাবছেন না। ছবির থেকেও তিনি দর্শকদের নিয়ে বেশি চিন্তিত। এখন মানুষের সুরক্ষাটাই সবচেয়ে আগে। থিয়েটারে গিয়ে যদি কারও কিছু হয়, সেটা তিনি মেনে নিতে পারব না। সালমানের এই কথার প্রতিক্রিয়ায় প্রদর্শকরা চিঠিতে লিখেছেন, সিনেমা হলে গিয়ে কেউ করোনায় আক্রান্ত হয়েছেন, এমন ঘটনা পৃথিবীর কোনও প্রান্তে শোনা যায়নি। পাশাপাশি দর্শকদের সুরক্ষার্থে সব ধরনের ব্যবস্থা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তারা।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটির থিয়েট্রিক্যাল, ডিজিটাল ও মিউজিক্যাল স্বত্ব বিক্রি করেছেন ২৩০ কোটি রুপিতে জি স্টুডিওর কাছে । তবে ছবিটি থিয়েটারে মুক্তি পাবে নাকি ওটিটিতে তা এখনও জানানো হয়নি।

সালমান ছাড়াও ‘রাধে’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here