ওয়েব সিরিজ মির্জাপুরের লালিত আর নেই

আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ লালিতের চরিত্রে অভিনয় করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন ব্রহ্মা মিশ্র। বৃহস্পতিবার মুম্বাইয়ের বাসা থেকে তার পচাগলা মরদেহ উদ্ধার করলো পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, বৃহস্পতিবার মুম্বাইয়ের ভারসোভার আবাসন থেকে উদ্ধার হয়েছে অভিনেতা ব্রহ্মা মিশ্রর দেহ।

পুলিশ সূত্রে খবর, তার দেহে পচন ধরতে শুরু করেছিল। ব্রহ্মা মিশ্রর দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠিয়েছে মুম্বাই পুলিশ। তার মৃত্যুর কারণ স্পষ্ট নয়।

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণার জেরে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি, ডাক্তার তাকে বেশ কিছু ওষুধপত্র দেয়। মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে অভিনেতার, তবে তা স্পষ্ট নয়।

জানা গেছে, ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে ব্রহ্মর দেহ। পুলিশ বলছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই প্রাথমিক তদন্তে বলা হয়েছে।

ভারতের ভোপালে জন্ম ব্রহ্মার। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ। দঙ্গল, বদ্রিনাথ কি দুলহানিয়া, সুপার ৩০-র মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি। পর্দায় অভিনয়ের পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন।

অভিনেতা মনোজ বাজপেয়ী ছিল তার রোল মডেল। মনোজের মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখলেন ব্রহ্মা মিশ্রা, কিন্তু অধরাই থাকল সেই স্বপ্ন। তার আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া বলিউডে।

ব্রহ্মা মিশ্রার ‘মির্জাপুর’ কো-স্টার দিব্যেন্দু ওরফে মুন্না ভাইয়া সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘শান্তিতে ঘুমিও ব্রহ্মা মিশ্রা। আমাদের লালিত আর নেই, আসুন সকলে ওর আত্মার শান্তি কামনা করি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here