কঙ্গনাকে গীতার বাণী শোনালেন আলিয়া

কঙ্গনাকে গীতার বাণী শোনালেন আলিয়া

আগামীকাল ২৫শে ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত ও সঞ্জয় লীলা বনশালি পরিচালিত আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। বাকি মাত্র আর কয়েকটা ঘণ্টা । এর আগেই আলিয়া ছবির প্রচারণায় গিয়েছিলেন কলকাতায়, আর সেখানেই মহেশকন্যা কঙ্গনার সমালোচনার ঠাণ্ডা জবাব দিলেন। গীতার বাণী শোনালেন কন্ট্রোভার্সি কুইনকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গাঙ্গুবাই ও আলিয়া ভাট প্রসঙ্গে মন্তব্য করে কঙ্গনা লিখেন, “এই শুক্রবার ২০০ কোটি টাকা পুড়ে ছাই হবে। এক পাপা কি পরীর জন্য (যে নাকি এখনও ব্রিটিশ পাসপোর্ট রাখে)। কারণ পাপা প্রমাণ করতে চান তাঁর রমকম বিম্বো অভিনয়ও করতে পারে। ভুল কাস্টিং এ ছবির সবচেয়ে বড় খামতি। এরা শোধরাবে না। এই জন্যই হলিউড আর দক্ষিণী সিনেমাগুলো বেশি হল পায়। মুভি মাফিয়া যতদিন ক্ষমতায় আছে বলিউডের সর্বনাশ অবধারিত।”

গাঙ্গুবাই চরিত্রে আলিয়া ভাট

কলকাতায় কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতেই আলিয়ার মতামত জানতে চাওয়া হয়। তার উত্তরে গীতার বাণী শোনান অভিনেত্রী। ইংরাজিতে আলিয়া যা বলেন তার অর্থ বাংলাতে, “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন মহেশকন্যা।

গাঙ্গুবাই চরিত্রে আলিয়া ভাট

বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউত নানা বিষয়েই মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন। সুযোগ পেলেই করণ জোহর, আলিয়া ভাটকে কটাক্ষ করতেও ছাড়েন না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন কঙ্গনা। নেপোটিজমের প্রসঙ্গ তুলে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। বেশিরভাগ সময়ই সমালোচনার জবাবে চুপ থাকেন আলিয়া। তবে কলকাতায় এসে যেন নিজের মতো করেই প্রতিবাদ জানিয়ে গেলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here