কনসার্টে ফিরছেন রকস্টাররা

কনসার্টে ফিরছেন রকস্টাররা

করোনার ভয়াবহ প্রভাবের কারণে ২০২০ সালের প্রথম দিক থেকে সারা বিশ্বের মানুষের আটকে যায় স্বাভাবিক জীবনযাপন। আশার কথা হলো, অবশেষে ধীরে ধীরে সব স্বাভাবিক হয়ে আসছে। আবারও পৃথিবী মুখরিত হয়ে উঠছে হাসি-গান ও আড্ডায়।

দীর্ঘদিন ধরেই গৃহবন্দি হয়ে থাকা ব্যান্ড তারকাদের অনেকেই মানবেতর জীবন পার করেছেন। ব্যান্ড দলগুলোর আয়ের মূল উৎসই হচ্ছে লাইভ কনসার্ট। করোনার কারণে যা দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। ব্যান্ডের এমন দুর্দশা নিয়ে অনেক ব্যান্ড তারকাই নিজেদের আক্ষেপের কথা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন।

এবার সেই কনসার্টে ফিরছে ব্যান্ডগুলো। সরকার কনসার্ট করার অনুমতি দেয়ায় আগামী ১ অক্টোবর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনাল হলে এর আয়োজন করা হয়েছে। আন্তর্জাতিক কফি দিবসকে উদযাপন করতে ডান কেকের সৌজন্যে কফি কার্নিভালে শুধু ভিআইপি টিকিট রাখা হয়েছে এখানে।

প্রতিটি টিকিটের মূল্য ধরা হয়েছে ২ হাজার টাকা। এছাড়া রেগুলার টিকিটের দাম ৩০০ টাকা, যা ইতোমধ্যে সব বিক্রি হয়ে গেছে।

কনসার্টে দেশের জনপ্রিয় বেশকিছু ব্যান্ড অংশ নেবে। যাদের মধ্যে রয়েছে আর্টসেল, শিরোনামহীন, আভয়ে-ড রাফা, নেমিসিস, সাভাগ্রে, ইনকোর এবং আরেকটা রক ব্যান্ডসহ আরও কিছু ব্যান্ড।

কনসার্টে অংশগ্রহণ প্রসঙ্গে শিরোনামহীন ব্যান্ডের কর্ণধার জিয়াউর রহমান জিয়া বলেন, ইতোমধ্যে কনসার্টে পারফর্ম করার অফিসিয়াল সব কার্যক্রম সম্পন্ন হয়েছে। আমরা এখন কনসার্টের অপেক্ষায় আছি। কারণ করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে লাইভ কনসার্ট থেকে আমরা দূরে এবং অন্যরকম একটা জীবনের মধ্যে ছিলাম। আশা করি আবার নতুন করে স্বাভাবিক জীবনে ফিরতে পারবে সবাই।

এদিকে ব্যান্ড সংগীতপ্রেমীদের মধ্যে কনসার্টটি নিয়ে উৎসাহ শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন ব্যান্ড গ্রুপ থেকে টিকিট সংগ্রহ শুরু করেছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here