কবে মুক্তি পাবে নো টাইম টু ডাই!

কবে মুক্তি পাবে নো টাইম টু ডাই!

জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই’ মুক্তির কথা ছিল ২০২০ সালের এপ্রিল মাসে। কিন্তু মার্চেই শুরু হয়ে যায় করোনা। তারপর ছবি মুক্তি প্রায় অনিশ্চিত হয়ে পড়ে। এরপরও বেশ কয়েকবার ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন প্রযোজকেরা। চারবারের চেষ্টায় অবশেষে মুক্তির আরও একটি তারিখ পেল ‘নো টাইম টু ডাই’।

‘নো টাইম টু ডাই’ মুক্তির নতুন তারিখ ৮ অক্টোবর। তার আগে ২৮ সেপ্টেম্বর ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে লন্ডনের রয়্যাল আলবার্ট হলে। সম্প্রতি জিরো জিরো সেভেন–এর অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে ছবিটি মুক্তির তারিখ পরিবর্তনের কথা জানানো হয়েছে। প্রিমিয়ারটি মূলত ৩০ সেপ্টেম্বর করার কথা ছিল, সেটাই দুই দিন এগিয়ে আনা হয়েছে। সিনেমাটি ৮ অক্টোবর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আনুমানিক প্রায় তিন শ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত ‘নো টাইম টু ডাই’ সাম্প্রতিক সময়ের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। ব্রিটিশ সিক্রেট এজেন্ট হিসেবে ড্যানিয়েল ক্রেইগের শেষ ছবি হতে যাচ্ছে এটি। ইতিমধ্যে নতুন জেমস বন্ড হিসেবে কাকে দেখা যাবে, তা নিয়ে নানা রকম হিসাব কষতে শুরু করে দিয়েছে ভক্তরা। তবে কোভিডের কারণে দর্শকেরা সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে পারবেন কি না, এ নিয়েও উদ্বিগ্ন সংশ্লিষ্টরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here