করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরলেন আজিজুল হাকিম

0
286

গত ১০ নভেম্বর সপরিবারে করোনায় আক্রান্ত হন আজিজুল হাকিম। স্ত্রী-সন্তান সহজে ভাইরাসমুক্ত হলেও টানা ১৫ দিন এই অভিনেতাকে কাটাতে হয় হাসপাতালে। দিতে হয় লাইফ সাপোর্ট। অবশেষে ২৫ নভেম্বর সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি।

লম্বা বিরতি শেষে এবার শুটিংয়েও ফিরেছেন আজিজুল হাকিম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) তিনি অংশ নিয়েছেন ‘স্বর্ণমানব-৪’ নামের একটি নাটকের শুটিংয়ে।

ড. মইনুল খান রচিত এই নাটকটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ। এর আগে একই নাটকের আরও তিনটি সিক্যুয়েল প্রচার হয়েছে। যার সবক’টিই জনপ্রিয়তা পেয়েছে। তারই সূত্র ধরে এবার হচ্ছে চতুর্থ খণ্ড। এতে আজিজুল হাকিমের চরিত্র আগের মতোই, একজন গোয়েন্দা মহাপরিচালকের।

চোরাচালান রোধে সময়োপযোগী গল্প নিয়ে নাটক ‘স্বর্ণমানব’। এর শুটিং চলতি চতুর্থ সিক্যুয়েলে আজিজুল হাকিম ছাড়াও আছেন সালাউদ্দিন লাভলু, মোশাররফ করিম, জাকিয়া বারী মম, রুনা খান প্রমুখ।

৬১ বছর বয়সী নন্দিত অভিনেতা আজিজুল হাকিম জানান, তার শারীর এখন সম্পূর্ণ সুস্থ। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে না আসা পর্যন্ত নিয়মিত হবেন না শুটিংয়ে।

তিনি বলেন, ‘মানসিকভাবে প্রফুল্ল থাকার জন্যে মাঝে মাঝে শুটিং করার জন্য চিকিৎসকই পরামর্শ দিয়েছেন। তবে সেটি করতে হবে স্বাস্থ্য সচেতন হয়ে। চিকিৎসকের এই পরামর্শ না পেলে তো ঘরবন্দি হয়ে পড়ে থাকতে হতো। সে হিসেবে চিকিৎসক ধন্যবাদ পেতেই পারেন। তবে শুটিং নিয়মিত করার ইচ্ছে আমার নেই। আমার জন্য যেন নির্মাতা বা প্রযোজক বিপদে না পড়েন, সেটা লক্ষ্য রাখছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here