করোনার ছোবলে আবুল হায়াত, আফসানা মিমি ও গাজী রাকায়েত

0
94

বাংলাদেশের তিনজন গুণী শিল্পী ও নির্মাতা আবুল হায়াত, গাজী রাকায়েত এবং আফসানা মিমি করোনা পজিটিভ হয়েছেন। আবুল হায়াত এবং আফসানা মিমি আছেন হাসপাতালে। গাজী রাকায়েত এখনও বাসাতেই আইসোলেশানে আছেন। গত দুই দিনে এই তিন গুণী শিল্পীর এমন খবর ছড়িয়ে পড়লে মিডিয়া পাড়ায় বেশ উদ্বেগ তৈরি হয়। আবুল হায়াতের জন্য ছোট মেয়ে নাতাসা দোয়া ও এ পজিটিভ প্লাজমা চেয়েছেন। তিন সপ্তাহের মত করোনামুক্ত হয়েছেন এমন ব্যক্তির প্লাজমা প্রয়োজন।

আফসানা মিমির করোনা পজিটিভ ১০ দিন হয়ে গেল। বাসাতেই ছিলেন, কিন্তু বৃদ্ধ বাবার নিরাপত্তার কথা ভেবে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন গতকাল। হাসপাতাল থেকেই তিনি ভক্ত ও কাছের মানুষদের উদ্যেশে একটি চিরকুট বার্তা লিখেছেন।

চিরকুটের শুরুটা এমন, ‘সারাজীবন সবার ভালোবাসা পেয়েছি। যখন কোনও বিপদ এসেছে জীবনে, সবাই পাশে থেকেছেন। গত ৯ দিন হলো আমি করোনা পজিটিভ। সৃষ্টিকর্তার অসীম দয়ায় আমি ভালো আছি। আজ (১ এপ্রিল) বিএসএমএমইউ-তে অ্যাডমিশন নিলাম।’

বয়োজ্যেষ্ঠ বাবার প্রসঙ্গ টেনে যোগ করেন, ‘ভাবলাম ৮৪ বছরের বাবা আর কতোদিন আমার জন্য ঘরবন্দী থাকবেন! বরং আমি হাসপাতালে থেকে ট্রিটমেন্ট নি। বাবাও একটু বাড়ির মধ্যে আরাম করে হাঁটা-চলা করুন আর বাড়ির কাজে যারা সাহায্য করেন তারাও আরেকটু নিরাপদ থাকুন। তাহলে আমারও এর চেয়ে বিপদের সম্ভাবনা থাকবে না। ‘আমি কিন্তু শুধু করোনা পজিটিভ না, আমি সবসময়ই খুব পজিটিভ।’’

আরও লেখেন, ‘সবাই হাসপাতালের কথা শুনলে ভয় পেয়ে যাবেন বা চিন্তা করবেন, তাই সুহৃদ নজরুল সৈয়দের মাধ্যমে সবাইকে বলতে চাই- আমি খুব ভালো আছি। এখন আছি বাংলাদেশের সেরা জায়গায়। অনন্ত ভালোবাসায়- আফসানা মিমি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here