করোনায় কলকাতায় আটকে গেছেন মোশারফ করিম এবং জুঁই করিম

0
86

মোশারফ করিম এবং তার স্ত্রী জুঁই করিম কলকাতায় আটকে আছেন। ব্যক্তিগত কাজ শেষে গত মাসের শেষের দিকে দেশে ফেরার কথা থাকলেও লকডাউনের জন্য আরও কিছুদিন কলকাতাতেই থাকতে হবে তাঁকে। ঈদের আগে ফেরার কথা থাকলেও তাঁর শুটিংয়ের ইচ্ছা নেই।

প্রতি ঈদের আগে শতাধিক চিত্রনাট্য হাতে পান মোশাররফ করিম। টানা চাঁদরাত পর্যন্ত শুটিং করতে হয়। তবে গত দুই ঈদুল ফিতরের ঘটছে ব্যতিক্রম ঘটনা। গতবার লকডাউনে শুটিং স্থগিত ছিল। এবার তিনি রয়েছেন কলকাতায়।

ক্যারিয়ারের এক যুগ বেশি সময় পর অবসর সময়গুলো পরিবারের সঙ্গে কাটিয়ে দিচ্ছেন। কারণ, ঈদের আগে টানা শুটিং থাকায় ফিরতে হতো গভীর রাতে, আবার শুটিং যেতে হতো সকালে। ব্যস্ততায় পরিবারের সবার সঙ্গে দেখা হতো না ঠিকমতো। ঈদের নামাজ পড়ে ঘুমেই কেটে যেত দিনগুলো। সময় বুঝে ছুটতেন গ্রামের বাড়ি। আবার কবে শুটিংয়ে ফিরবেন জানতে চাইলে তিনি গণমাধ্যমকে জানিয়েছেন করোনা পরিস্থিতি বুঝেই তিনি শুটিংয়ে ফিরব। তবে ঝুঁকি নিয়ে শুটিং করব না।

কিন্তু ভারতের করোনা পরিস্থিতির যে অবস্থা তাতে কবে নাগাদ দেশে ফরতে পারবেন সেটা একটা বড় অনিশ্চয়তা বটে। কলকাতায় সিনেমার পোস্ট প্রডাকশানের কাজ করতে গিয়ে আটকে গেছেন নির্মাতা দীপংকর দীপনও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here