করোনা এবার আক্রমণ করলো জিৎ ও শুভশ্রীকে

0
105

টালিপাড়ায় বাড়ছে করোনার প্রকোপ। খবর এসেছে জনপ্রিয় নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রী কোভিড পজিটিভ। আজ সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে জিৎ নিজেই জানিয়েছেন তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা। অন্যদিকে দুপুরে শুভশ্রী টুইটারে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান। আপাতত বাড়িতেই আইসোলেশন আছেন দুই তারকা। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

জিৎ লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যাঁরা বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব শিগগিরই দেখা হবে সকলের সঙ্গে।’

গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন এই অভিনেতা। টিকার ডোজ নেওয়ার পরও করোনাভাইরাস আক্রমণ করেছে তাঁর শরীরে।

শুভশ্রী সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে ইউভান একদম সুরক্ষিত। সে আপাতত কেয়ারটেকারের কাছে আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টিনে আছি। সব রকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’

শুভশ্রী তাঁর সন্তানের জন্মের পর এই প্রথম গত সপ্তাহে জিৎ এর সঙ্গে ডান্স বাংলা ডান্স প্রতিযোগিতার শুটিং করেছিলেন। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এল তাঁর। স্বামী রাজের হয়ে নির্বাচনী প্রচারেও গত কয়েক সপ্তাহে দুবার অংশ নিতে দেখা গেছে শুভশ্রীকে। কয়েক মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তীও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here