কল্যাণ তহবিলের দাবি নিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর মুখোমুখি ডিরেক্টরস গিল্ড

0
129
কল্যাণ তহবিলের দাবি নিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী মুখোমুখি ডিরেক্টরস গিল্ড

ডিরেক্টরস গিল্ডের নবনির্বাচিত কমিটির নেতারা টেলিভিশন নাটকের নির্মাতা ও শিল্পী এবং কলাকুশলীদের কল্যাণ তহবিল গঠনের বিষয়টি বিবেচনা করার জন্য দাবি জানিয়েছে  তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদের কাছে  । ২২ মে শনিবার তথ্যমন্ত্রীর সাথে রাজধানীর মিন্টু রোডে তার বাসভবনে এক সৌজন্য সাক্ষাৎকালে এ দাবি  জানানো হয়।  সাক্ষাৎকালে মন্ত্রীর সাথে ডিরেক্টরস গিল্ডের কার্যনির্বাহী পরিষদের সাথে শুভেচ্ছা বিনিময় হয় । এসময় নাট্যনির্মাতাদের বিভিন্ন সুযোগ সুবিধার বিষয়গুলো তুলে ধরা হয় মন্ত্রীকে।

কল্যাণ তহবিলের দাবি নিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী মুখোমুখি ডিরেক্টরস গিল্ড

এ ব্যাপারে ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু বলেন,  তথ্যমন্ত্রী মহোদয়ের সাথে আমাদের সৌজন্য সাক্ষাৎ হয়েছে। সাক্ষাৎ এ আমরা দাবি জানিয়েছি চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীদের যেমন কল্যাণ তহবিল গঠন করা হয়েছে তেমনি আমাদের  নাটকের নির্মাতা, শিল্পী এবং কলাকুশলীদের জন্যও যেন করা হয় কিংবা অন্তর্ভূক্ত করা হয় । মন্ত্রী মহোদয় আমাদের কথা খুব সিরিয়াসভাবে নিয়ে বিষয়টি বিবেচনা করবেন বলে জানিয়েছেন।

সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর বলেন, আমরা নাটকের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের জন্য কল্যাণ তহবিল, সংগঠনের নিজস্ব ভবনের জন্য সরকারি জায়গার বরাদ্ধের দাবিসহ নানা বিষয় তুলে ধরেছি। মন্ত্রী মহোদয়  খুব ধন্যবাদ এই মহামারির সময়েও  আমাদের সঙ্গে দেখা করে খুব আন্তরিকতার সাথে  কথা বলেছেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here